1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভোলায় ১৭ মনোনয়ন পত্র বৈধ, বাতিল ২ স্থগিত ১

আশিকুর রহমান শান্ত, ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা জেলার ৪টি আসনের ১৭ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়েছে, বাতিল করা হয়েছে ২ জনের এবং স্থগিত করা হয়েছে ১ জনের। ভোলার জেলা রিটার্নিং কর্মকর্তা আরিফুজ্জামান প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করেন।

রোববার (৩ ডিসেম্বর) জেলা রিটার্নিং অফিসারের সম্মেলন কক্ষে প্রার্থীদের উপস্থিতিতে এ মনোনয়ন পত্র যাচাই-বাছাই করা হয়। ভোলা জেলার ৪টি আসনে মোট ২০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। এর মধ্যে ১৭ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়। ভোলা-১ সদর আসনে মোঃ মিজানুর রহমান (সতন্ত্র) প্রার্থীর ১% ভোটারের স্বাক্ষর গড়মিল থাকায় ও ভোলা-২ আসনের এড. মোঃ জাহাঙ্গির আলম রিটু (বাংলাদেশ কংগ্রেস) পার্টির প্রার্থীর মার্কা নির্দিষ্ট না থাকায় তাদের দুইজনের মনোনয়নপত্র বাতিল করা হয় এবং ব্যাংক ঋন থাকায় ভোলা-২ আসনের জাতীয় পার্টির প্রার্থী মোঃ মিজানুর রহমানের মনোনয়ন পত্র স্থগিত করা হয়েছে।

তবে স্থগিত হওয়া প্রার্থীর বিষয়ে ভোলা জেলা প্রশাসক, রিটার্নিং অফিসার আরিফুজ্জামান জানিয়েছেন, ৪ ডিসেম্বর সোমবার সিদ্ধান্ত নিয়ে এ বিষয়ে চুড়ান্ত তালিকা প্রকাশ করবেন। জেলায় মনোনয়ন সংগ্রহ ২৮ জনের। এর মধ্যে দলীয় ও স্বতন্ত্র পদে ২০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। আজ যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থী ভোলা-১ সদর আসনে ৩জন, ভোলা-২ আসনে ৪জন, ভোলা-৩ আসনে ৫জন এবং ভোলা-৪ আসনে ৫জন সহ মোট ১৭ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা