1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৯২ বার পঠিত

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হ‌য়ে‌ছেন। রবিবার (৩ ডিসেম্বর) সকালে বাগেরহাট-পি‌রোজপুর মহাসড়কের বৈটপুর এলাকায় খুলনা থে‌কে ব‌রিশালগা‌মী ধান‌সিঁড়ি পরিবহনের এক‌টি দ্রুতগতির বাসের সঙ্গে দু‌টি মোটরসাইকেল ও এক‌টি ব্যাটারিচালিত ইজিবাইকের ত্রিমু‌খী সংঘর্ষ হয়।

নিহতরা হলেন- বাগেরহাটের শরণখোলা উপজেলার সোনাতলা গ্রামের মান্নান জমাদ্দা‌রের ছেলে মিজান জমাদ্দার (৩৫) ও ফারুক খা‌নের ছেলে রা‌ব্বি খান (২৫)। এ সময় ফয়সাল হো‌সেন (২৮) ও র‌নি (২৫) নামের দুই জন গুরুতর আহত হন। তা‌দের প্রথমে বা‌গেরহাট সদর হাসপাতালে প‌রে অবস্থার অব‌নিত হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।

বা‌গেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পরিদর্শক বাবুল আক্তার জানান, খুলনা থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে যাওয়া ধানসিঁড়ি পরিবহনের একটি বাস ও মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এই সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার ক‌রে বা‌গেরহাট সদর হাসপাতালে নেওয়া হয়ে‌ছে। বাস‌টি পুলিশের হেফাজতে রয়েছে। তবে চালক পালিয়ে গেছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা