1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাগেরহাট-১ আসনে ৮ প্রার্থীর মনোনয়নপত্র জমা

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১১২ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-১ (চিতলমারী, ফকিরহাট ও মোল্লাহাট) আসনে ৮জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বর্তমান সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন সহ অন্যান্য প্রার্থীরা স্ব স্ব দলের পক্ষে মনোনয়নপত্র জমা দেন। কোন সতন্ত্র প্রার্থী এ আসনে মনোনয়নপত্র জমা দেন নি।

শুক্রবার (০১ ডিসেম্বর) একাধিক প্রার্থী মুঠো ফোনে জানান, রাষ্ট্রীয় গণতান্ত্রিক ব্যবস্থায় নির্বাচনে অংশগ্রহণ করার জন্য তারা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। অবাধ ও সুষ্ঠু ভোটের মাধ্যমে নির্বাচন পক্রিয়ায় অংশগ্রহণ করা তাদের উদ্দেশ্য।

মনোনয়নপত্র জমাদানকারী ৮ প্রার্থী হলেন চিতলমারী উপজেলা থেকে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী শেখ হেলাল উদ্দিন এমপি, মোল্লাহাটের বাসিন্দা ও পেশায় ক্লিনিক ব্যবসায়ী জাতীয় পার্টির মো. কামরুজ্জামান, বাগেরহাট সদরের বাসিন্দা জাকের পার্টির শেখ গোলাম ফারুক চান, চিতলমারীর বাসিন্দা ও সুপ্রিম কোর্টের আইনজীবি ন্যাশনাল পিপলস পার্টির বাসুদেব গুহ, তৃনমূল বিএনপির মাহফুজুর রহমান, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)-এর মো. মঞ্জুর হোসেন শিকদার, ফকিরহাট উপজেলার বাসিন্দা বাংলাদেশ কংগ্রেস ও চেয়ারম্যান, ইসলামী প্রগতিশীল জনতা ফ্রন্টের প্রার্থী এইচ এম আতাউর রহমান আতিকী এবং নড়াইল জেলার কালিয়া উপজেলার বাসিন্দা বাংলাদেশ কংগ্রেস দলের প্রার্থী কাজী রবিউল মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

বাগেরহাটের ৪টি সংসদীয় আসনে ৪ জন স্বতন্ত্র ও বিভিন্ন দলের ২৬ জনসহ ৩০ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তাদের দপ্তরে এসব মনোনয়ন ফরম জমা দেন প্রার্থী ও তাদের সমর্থকেরা। তবে বাংলাদেশ আওয়ামী লীগ ছাড়া মনোনয়ন পত্র জমাকারী অন্যন্য দলের নেতাকর্মীদের ভোটের মাঠে দেখা যায়নি।

নির্বাচন আচরণ বিধি প্রতিপালনে ইতোমধ্যে নির্বাহী মেজিষ্ট্রেট ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাঠে নেমেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা