1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভোলায় সড়ক অবরোধ করে বিএনপির বিক্ষোভ মিছিল

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৮৯ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের অবৈধ তফসিল বাতিল ও এক দফা দাবি আদায়ে সপ্তম ধাপে ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিনে ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিনের নেতৃত্বে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে ভোলা-চরফ্যাশন সড়কের পিটিআই এলাকায় জেলা বিএনপি এ বিক্ষোভ মিছিল করে। এসময় বিএনপির ঘোষিত এক দফা দাবি বাস্তবায়নে বিভিন্ন স্লোগান দেয় তারা। মিছিলটি ভোলা পিটিআই এর সামনে থেকে শুরু হয়ে পানের আড়ৎ এর সামনে গিয়ে শেষ হয়।

এসময় বিক্ষোভ মিছিলে অংশ নেন, ভোলা পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম মনির, ভোলা জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন, ভোলা জেলা যুবদল নেতা ওমর ফারুক, মোশারফ শিকদার, মোঃ বাপ্পি, মোঃ আমিরুল ইসলাম মাসুম, বিয়াদ হাওলাদার, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ জুয়েল, পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাইনুউদ্দিন হাওলাদার, ভোলা জেলা ছাত্রদল নেতা নূর মোহাম্মদ রুবেল, বশির খন্দকার, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোঃ ইব্রাহিম সহ প্রমুখ।

 

ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন বলেন, দমন পীড়ন ও গনগ্রেপ্তার করে এই ফ্যাসিস্ট সরকারের শেষ রক্ষা হবে না। অচিরেই রাজপথের আন্দোলনে এই সরকারের পতন নিশ্চিত করা হবে। এছারাও বিক্ষোভকারীরা ঘোষিত তফসিল বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

অন্যদিকে, ভোলায় অবরোধে কোন প্রভাব দেখা যায়নি। ভোলা-চরফ্যাশন সড়কে দূরপাল্লার যান ও আভ্যন্তরিন সড়ক গুলোতে ছোট ছোট যান চলাচল স্বাভাবিক রয়েছে। সেই সঙ্গে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রয়েছে। তবে জন-নিরাপত্তা নিশ্চিত করতে এবং যে কোন ধরনের বিশৃঙ্খলা প্রতিরোধে শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলোতে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা সর্তক অবস্থানে রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা