1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাইউস্টে “রোড টু হায়ার স্ট্যাডিজ অ্যাট ইউএসএ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১০৩ বার পঠিত
বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (বাইউস্ট), কুমিল্লায় “রোড টু হায়ার স্ট্যাডিজ অ্যাট ইউএসএ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৫ নভেম্বর) বাইউস্ট আইইই স্টুডেন্ট ব্রাঞ্চ কর্তৃক আয়োজিত এই সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কর্নেল প্রফেসর মো. মোশাররফ হোসাইন (অব.), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল মো. বদরুল আহসান, পিএসসি (অব.), ইইই বিভাগের বিভাগীয় প্রধান মো. কামরুজ্জামান এবং আইন বিভাগের বিভাগীয় প্রধান ড. নাঈম আলিমুল হায়দার। এছাড়াও উক্ত সেমিনারে উপস্থিত ছিলেন  ইইই বিভাগের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।
ইইই বিভাগের সহকারী অধ্যাপক ও আইইই বাইউস্ট স্টুডেন্ট ব্রাঞ্চ এর কাউন্সিলর মো. নিয়াজ মোর্শেদুল হকের সভাপতিত্বে উক্ত সেমিনারে মূল বক্তা ছিলেন ইইই বিভাগের প্রভাষক ড. সামি আজাদ (পিএইচডি, ক্লেমসন ইউনিভার্সিটি, যুক্তরাষ্ট্র)।
সেমিনারে সকলকে স্বাগত জানান আইইই বাইউস্ট স্টুডেন্ট ব্রাঞ্চের চেয়ার লামিসা তাহ্সিন। মূল বক্তা ইউএসএ-তে ফুল ফান্ডেড স্কলারশিপ নিয়ে কিভাবে ডিগ্রি সম্পন্ন করা যায় তার বিভিন্ন খুঁটিনাটি বিষয় নিয়ে আলোচনা করেন এবং শিক্ষার্থীদের অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে দিকনির্দেশনা দেন।
প্রধান অতিথি তার বক্তব্যে একাডেমিক কার্যক্রমের পাশাপাশি এমন উদ্যোগের ভূয়সি প্রশংসা করেন।
বিশেষ অতিথিবৃন্দ সেমিনারের মূল প্রতিপাদ্যের উপর আলোকপাত করেন এবং আয়োজক ও মূল বক্তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
সবশেষে, মূলবক্তা, অতিথিবৃন্দ এবং অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের অভিবাদন ও কৃতজ্ঞতা জ্ঞাপনের মাধ্যমে সেমিনারের সমাপ্তি ঘোষণা করেন সভাপতি আইইই বাইউস্ট স্টুডেন্ট ব্রাঞ্চের কাউন্সিলর মো. নিয়াজ মোর্শেদুল হক।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা