1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

দ্বাদশ জাতীয় নির্বাচনে রাজশাহীতে নৌকার মাঝি হলেন যারা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে
বাংলাদেশ আওয়ামী লীগের ৩০০ আসনের মধ্যে ২৯৮ আসনে মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করা হয়েছে। বাকী দুই আসনের নাম পরে জানিয়ে দেওয়া হবে বলে নিশ্চিত করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রাজশাহীর ৫ টি আসনে নৌকার মাঝি হয়েছেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ি) ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-২ (রাজশাহী সদর আসন) বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসাদুজ্জামান আসাদ, রাজশাহী-৪ (বাগমারা) অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) শাহরিয়ার আলম।
২৬ নভেম্বর (রোববার) গণভবন থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করেন।
দলীয় মনোনয়ন পেয়ে দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন মনোনয়ন প্রাপ্তরা। রাজশাহী বাসীর প্রত্যাশা পূরণে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন দলটির অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এবার বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়নে ৪টি নতুন মুখ পেয়েছেন রাজশাহীবাসী। রাজশাহী-৪ (বাগমারা):আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বাগমারা বাসী প্রাণের স্পন্দন জনপ্রিয় ছাত্র নেতা তারুণ্যের প্রতীক আবুল কালাম আজাদ। জনপ্রিয়তা যার আকাশচুম্বী। অবহেলিত বাগমারা বাসীর কান্নাহাসির সঙ্গী আবুল কালাম আজাদকে নৌকার মাঝি করায় প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাগমারাবাসী। বাগমারা’র মা মাটির মানুষের নেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, আমাকে মনোনীত করে অবহেলিত বাগমারাবাসীর সেবায় নিয়োজিত করার প্রধান কর্ণধার বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আপাকে ধন্যবাদ জানাই। আমি দেশ জাতীর কল্যাণে বাগমারাবাসীর ভাগ্য পরিবর্তনে শেখ হাসিনা আপা’র হাতকে শক্তিশালী করতে জীবন বাজি রেখে কাজ করবো ইনশাআল্লাহ। বাগমারাবাসীসহ দেশবাসীর নিকট তিনি দোয়া চেয়েছেন। কথা বললে রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের মনোনয়ন প্রাপ্ত সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা বলেন, মনোনয়ন দেওয়ায় দলের সভানেত্রীর প্রতি কৃতজ্ঞ আমি। মনোনয়ন দিয়ে আবারও আমাকে পুঠিয়া দূর্গাপুর বাসীর সেবায় নিয়োজিত করা হলো। আমি এবার নৌকা বিজয়ের মধ্যদিয়ে দলীয় সম্মান ও সভানেত্রী শেখ হাসিনা আপার উন্নয়নে অংশ গ্রহণ করবো ইনশাআল্লাহ। পুঠিয়া দূর্গাপুর বাসীর উন্নয়নে এবার সর্বোচ্চ কাজ করবো। তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা