1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

লালমোহনে সড়ক দুর্ঘটনায় শিশু সহ নিহত-২

পারভীন আক্তার, লালমোহনঃ
  • আপডেট সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

ভোলার লালমোহন সড়ক দুর্ঘটনায় শিশু সহ দুই জন নিহত হয়েছে আর এই ঘটনায় নিহতের স্বজনরা ক্ষিপ্ত হয়ে তিন টি বাসকে বাস ভাঙচুর করেছে। রবিবার (২৬ নভেম্বর ) সকাল ১১ টায় লালমোহন উপজেলা পরিষদ গেইটে সামনে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত আবদুল জব্বার মিয়া,(৫৫) লালমোহন উপজেলা নির্বাহী অফিসের পরিচ্ছন্ন কর্মী এবং পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা, শিশু হাছনাইন (৫) সে পৌরসভা ৫নং ওয়ার্ডের ভুট্টো এর ছেলে।

স্থানীয়রা জানান, চরফ্যাশন টু ভোলা গামী বাস লালমোহন লাঙ্গলখালী আসলে, ভোলা বাস মালিক সমিতির ডাইরেক্ট সিটি সার্ভিসের ঢাকা মেট্রো (জ১৪-২০৩৮) দুই শিশু মাঝপথ দিয়ে দৌড় দিলে, তাদেরকে বাঁচাতে গিয়ে গাড়ির ড্রাইভার গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা পথচারীকে চাপা দেয়, পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে শিশুসহ দুজনকে নিহত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।
আহত আরো দুজন, আহত দেলোয়ারকে উন্নত চিকিৎসার লক্ষ্যে বরিশাল শেরে বাংলা হাসপাতালের প্রেরণ করেন করা হয়,পূরণজিৎকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিয়তের ঘটনার যের দরেই তিনটি বাসকে ভাঙচুর করে স্বজনরা, এ সময় তারা রাস্তা আবরোধ করে সকল ধরনের যান চলাচল বন্ধ করে দেয়।

সংবাদ পেয়ে লাললালমোহন থানা পুলিশ ঘটনাস্থলে পৌছায়। বাস চালক পালিয়ে যায় এবং চাপা দেওয়া গাড়িটি উদ্ধার করে লালমোহন থানায় নিয়ে আসে ।

লালমোহন থানার ওসি তদন্ত এনায়েত হোসেন জানান, সড়ক দুর্ঘটনা নিহতের ঘটনা শুনে তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠানো হয় এবং ঘাতক বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা