1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

রাজশাহীর ডিবি কর্তৃক ৪৫ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার:২

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৬৭ বার পঠিত

রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সহড়াগাছী রেলগেট মোড় হতে গত ২৪ নভেম্বর ২০২৩ খ্রি.  রাত ০০:১৫ টায় দুইজন মাদক ব্যবসায়ীকে ৪৫ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত অভিযুক্তদের নাম মো: ফজলে রাব্বি (৩০) ও মো: আবু সাঈদ (২৫)। মো: ফজলে রাব্বি রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন উজানপাড়া (কাঁঠালতলা) গ্রামের মৃত আলহাজ্ব জিন্নাত আলীর পুত্র। মো: আবু সাঈদ একই জেলার একই থানার একই গ্রামের মো: ইলিয়াস আলীর পুত্র।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবির এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ গত ২৪ নভেম্বর ২০২৩ খ্রি. রাত ০০:০৫ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানা ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন সহড়াগাছী রেলগেট মোড় হতে সাগুয়ান ঘুমটিগামী পাকা রাস্তার মুখে জনৈক নজরুলের মুদির দোকানের সামনে তিনজন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হেরোইন নিয়ে অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্, বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সনাতন চক্রবর্তীর নির্দেশে পুলিশ পরিদর্শক (নিঃ) মুহাম্মদ রুহুল আমিন এর নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ রাত ০০:১০ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ০০:১৫ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: ফজলে রাব্বির দেহ তল্লাশি করে তার পরিহিত জিন্স প্যান্টের সামনের ডান পার্শ্বের পকেটের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে রক্ষিত বাদামি বর্ণের গুড়া পদার্থ হেরোইন ২৪ গ্রাম এবং মো: আবু সাঈদের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির সামনের ডান কোচা হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে রক্ষিত বাদামি বর্ণের গুড়া পদার্থ হেরোইন ২১ গ্রাম-সহ তাদেরকে গ্রেফতার করে। প্রসঙ্গত উল্লেখ্য অপর একজন সহযোগী মাদকব্যবসায়ী মো: ইয়াকুব আলী (৩০), পিতা-মো: তোজাম্মেল, সাং-উজানপাড়া, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী ঘটনাস্থল হতে কৌশলে পালিয়ে যায়।

হিরোইন উদ্ধারের এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা