1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

সেনাবাহিনীর এডজ্যুটেন্ট জেনারেলের বাইউস্ট স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৭১ বার পঠিত

বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (বাইউস্ট), কুমিল্লা-এর স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেছেন আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট এর ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ সেনাবাহিনীর এডজ্যুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. জুবায়ের সালেহিন, এসইউপি, এনডিইউ, পিএসসি।

বাইউস্ট পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন এরিয়া কমান্ডার, কুমিল্লা ও ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. মাইনুর রহমান, এসইউপি, এডব্লিউসি, পিএসসি এবং সেনাবাহিনীর ঊধ্বর্তন কর্মকর্তাদের একটি প্রতিনিধি দল। বুধবার (১৫ নভেম্বর) সকালে তারা বাউইস্টের স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেন।

ক্যাম্পাস পরিদর্শনকালে বাইউস্টের উপাচার্য কর্নেল প্রফেসর মো. মোশাররফ হোসেন (অব.) সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দকে বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক সুযোগ-সুবিধা সম্পর্কে অবহিত করেন। এই সময়ে সেনাবাহিনীর এডজ্যুটেন্ট জেনারেল বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সুযোগ-সুবিধা, অবকাঠামোগত অগ্রগতি এবং ক্যাম্পাস আধুনিকায়নের জন্য গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

ক্যাম্পাস পরিদর্শন শেষে এডজ্যুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. জুবায়ের সালেহিন, এসইউপি, এনডিইউ, পিএসসি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষ রোপন করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা