1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

নারায়ণগঞ্জে তৃণমূল বিএনপির দুই হেভিওয়েট প্রার্থী

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ১০৩ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ

দ্বাদশ নির্বাচন ঘিরে তৃণমূল বিএনপি ৩০০ আসনের প্রার্থী চুড়ান্তের কাজ চলছে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদার জিয়ার উপদেষ্টা এডভোকেট তৈমূর আলম খন্দকার নাজমুল হুদা প্রতিষ্ঠিত তৃণমূল বিএনপি’র মহাসচিব হিসেবে দায়িত্ব নিয়ে নির্বাচনে যাওয়ার ঘোষণাকে কেন্দ্র করে নির্বাচনে আমেজ সারাদেশে বইছে।

গতকাল তৃণমূল বিএনপি মহাসচিব এডভোকেট তৈমূর আলম খন্দকার নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) ও জোটগত ভাবে বাংলাদেশ রিপাবলিকান পার্টির চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক কে.এম আবু হানিফ হৃদয় নারায়ণগঞ্জ-২ ও ৩ আসন থেকে মনোনয়ন ফরম জমাদেন। এ বিষয়ে তৈমূর আলম খন্দকার বলেন, আমি দলের মহাসচিব হিসেবে দলের সবার সিদ্ধান্তক্রমে আমার মা ও বাবার ভিটে রূপগঞ্জেই এবার নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে চাই।
 জেলা সমিতির সাধারণ সম্পাদক বলেন, নারায়ণগঞ্জে আমার কোনো দল নেই, সবাই আমার ভাই, বন্ধু ও আপনজন। মাননীয় প্রধানমন্ত্রী এডভোকেট তৈমূর আলম খন্দকারকে ডেকে একটি সুষ্ঠু নির্বাচন করার প্রতিশ্রুতি দিয়েছে। তাই আমি তৈমূর আলমকে জাতীয় নেতা হিসেবে কাছ থেকে গর্বের বুকের উপলদ্ধি থেকে মজলুম এই জননেতার হাতকে আরো শক্তিশালী করতে নারায়ণগঞ্জের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠায় নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। এবং উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো ইনশাআল্লাহ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা