1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

তজুমদ্দিন দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি রফিক সাদী, সম্পাদক আঃ জলিল

নিবার্হী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১২১ বার পঠিত
তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি:
বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন আগামী ৩ বছরের জন্য ভোলা জেলার তজুমদ্দিন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি অনুমোদন দিয়েছেন। এতে সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম সাদীকে সভাপতি ও গাজী আঃ জলিলকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি পুনর্গঠন করেন।
দুর্নীতি দমন কমিশন পরিচালক এইচ এম আক্তারুজ্জামান স্বাক্ষরিত চিঠিতে আরো জানানো হয়, অনুমোদিত এই কমিটি ১ নভেম্বর ২০২৩ তারিখ হতে আগামী ৩ বছরের মেয়াদকালে, দুর্নীতি দমন কশিমন কর্তৃক জারীকৃত গঠনতন্ত্র ও কার্য নির্দেশিকা, মে ২০১০ (মে, ২০১৬ পর্যন্ত সংশোধিত) অনুযায়ী কার্যক্রম পরিচালনা করবেন। দুর্নীতি প্রতিরোধের উদ্দেশ্যে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে, দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ১৭ (ছ) ধারা অনুযায়ী ৯ সদস্য বিশিষ্ট এই কমিটি কাজ করবে।
কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি অবসর প্রাপ্ত সৈনিক মোঃ খোরশেদ আলম, মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন, সদস্যরা হলেন, সাংবাদিক মোঃ ফারুক, অবসর সেনা সদস্য নজরুল ইসলাম, সাংবাদিক মোঃ জিহাদ, নারী সদস্য মাকসুদা বেগম, মুক্তা চক্রবর্তী।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা