1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

ফকিরহাটে নারীকে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১১৩ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে ২৫ বছর এক নারীকে ধর্ষনের অভিযাগে কামাল ফকির (৪৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। ধর্ষণে সহযোগি অপর দুই আসামীকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত আছে।

গ্রেপ্তারকৃত ধর্ষণ মামলার প্রধান আসামী কামাল ফকির উপজেলার শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের রুস্তুম ফকিরের ছেলে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আবুল হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কামাল ফকির তার দুই সহযোগিকে নিয়ে ওই নারীর বাড়িতে যান। বাড়িতে কেউ না থাকায় একা পেয়ে কামাল ফকির ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ঘটনার পর পরই ওই নারীর স্বামী বাড়িতে আসেন। সেখানে এসে তিনি তার স্ত্রীকে অচেতন অবস্থায় দেখতে পান। এসময় কামাল ফকিরসহ তার দুই সহযোগি পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে কামাল ফকিরকে গ্রেপ্তার করেছে।

অচেতন অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ভিকটিমের পরিবার জানায়, প্রতিবেশী কামাল ফকির বেশ কিছুদিন ধরে ওই নারীকে নানাভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিল। কু-প্রস্তাবে সাড়া না দেয়ায় কামাল ফকির ওই গৃহবধুকে বসতঘরে একা পেয়ে জোরপুর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় ভিকটিমের স্বামী কামাল ফকিরকে প্রধান আসামী করে সাথে থাকা দুই সহযোগির নাম উল্ল্যেখ করে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন। মামলা নং-১৬।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম জানান, এক নারীকে ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিম নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তধীন রয়েছে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা