1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

ফকিরহাটে পুলিশের অভিযানে ২৬ কেজি গাঁজাসহ তিন মাদককারবারী আটক

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার মুলঘরের গুড়গুড়িয়া গ্রাম থেকে ২৫ কেজি ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে ফকিরহাট মডেল থানা পুলিশ। এসময় পুলিশ তিনজন মাদক করাবারিকে আটক করেছে।

বুধবার (২২ নভেম্বর) বেলা ১১টার সময় ফকিরহাট মডেল থানায় এক প্রেস ব্রিফিং-এ বাগেরহাট পুলিশ সুপারের বরাদ দিয়ে ফকিরহাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রবিউল ইসলাম শামীম এই তথ্য জানান।

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে ফকিরহাট মডেল থানার একটি দল মঙ্গলবার দুপুর ১টায় উপজেলার মূলঘরের গুগগুড়িয়া গ্রামের ঢোঙ্গর গেট এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি প্রাইভেট কারে তল্লাসী চালিয়ে গাঁজাসহ তিন মাদক কারবারীকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার বারিখলা গ্রামের সিরাজ মিয়ার ছেলে মো. বিল্লাল হোসেন (২৮), একই উপজেলার বায়েক গ্রামের চারু মিয়ার ছেলে মো. আবুল বসার (৩৭) ও মৃত শাহাজান মোল্লার ছেলে রহিম মোল্লা (২০)। এসময় তাদের কাছ থেকে ২৫ কেজি ৭০০ গ্রাম গাঁজা ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

ফকিরহাট মডেল থানার এসআই অনুপ রায়ের নেতৃত্বে এএসআই মো, বাদশা বুলবুল, আব্দুল্লা আল মামুন, মো. আশরাফ আলী, মো, শামীম হোসেনসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নং-১৫।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম জানান, মাদককারবারীদের আজই আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা