1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

ফকিরহাটে তিন ডাকাত ও বিপুল পরিমান গাঁজাসহ কারবারি গ্রেপ্তার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৫৮২ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে আন্ত জেলা ডাকাত দলের তিন সদস্য ও সাড়ে পাঁচ কেজি গাজা সহ এক মাদক কারবারীকে আটক হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) বিকাল সাড়ে তিনটায় তাদের ফকিরহাট মডেল থানা থেকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর হয়েছে।

শুক্রবার রাত পৌনে ১২টায় উপজেলার পিলজঙ্গ এলাকার কামাল ফিলিং স্টেশনের সামনে ঢাকা-খু্লনা মহাসড়কের পাশে তিন ডাকাতকে আটক করে স্থানীয় জনগন। পরে তাদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

পুলিশ জানায়, পিলজঙ্গ এলাকার কামাল ফিলিং স্টেশনের সামনে একটি ছোট ট্রাকে করে চার ব্যক্তি উক্ত স্থানে বারবার এলোমেলোভাবে ঘোরাফেরা করতে থাকলে স্থানীয়দের সন্দেহ হয়। এসময় স্থানীয়রা গাড়ি থামিয়ে চালককে জিজ্ঞাসাবাদ করলে একজন দৌড়ে পালিয়ে যায়।  পরে অপর তিনজনকে লোকজন আটক করে গণ পিটুনি দেয়। সংবাদ পেয়ে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম ঘটনাস্থলে গিয়ে ডাকাত তিনজনকে হেফাজতে নেন। আটককৃতরা আন্ত জেলা ডাকাত দলের সদস্য হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আটককৃত তিন ডাকাতের গাড়ী তল্লাসী করে একটি প্লাস, একটি তালা ভাংগার মজবুত বড়, একটি গ্রীল কাটার, একটা হাসুয়া, একটি স্টিলের পাইপ পাওয়া যায়। তাদের মধ্য হাফিজুর রহমান (৩৫) এর বাড়ী মোংলাতে। তার নামে দুটি চুরি মামলা আছে। অন্য দুজন হল সিলেটের দিবাকর দিপু (৩৯) ও  চট্টগ্রামের হাসান (৪১) ।

আটককৃতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা মামলা করা হয়েছে। মামলা নং-১৩।

অন্যদিকে, উপজেলার কাটাখালী এলাকায় পাঁচ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। শুক্রবার রাত পৌনে ৩টায় গোপন খবরের ভিত্তিতে তাকে উপজেলার কাটাখালী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। শনিবার সকালে গ্রেপ্তারকৃত মাদক কারবারিকে ফকিরহাট মডেল থানা পুলিশের নিকট সোপর্দ করেছে র‍্যাব । গ্রেপ্তারকৃত মাদক কারবারি মো. আল-আমিন (৩৪) খুলনার রূপসা উপজেলার আইচগাতী গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

র‌্যাব জানায়, গোপন খবরের ভিত্তিতে খুলনা র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল কাটাখালী এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মাদক কারবারি আল-আমিনকে গ্রেপ্তার করে এবং এসময় তার কাছে থাকা ওই গাঁজা জব্দ করে।

এ ব্যাপারে শনিবার সকালে র‌্যাব-৬’এর ওয়ারেন্ট অফিসার মো. আল-এমরান বাদী হয়ে গ্রেপ্তারকৃত ওই মাদক কারবারির বিরুদ্ধে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, আটককৃত ডাকাতদের ও মাদক কারবারীকে বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা