1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে ফকিরহাট আওয়ামী লীগের ব্যাপক প্রস্তুতি

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ১২৮ বার পঠিত

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনায় আগমন উপলক্ষ্যে বাগেরহাটের ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। উপজেলার ১০ হাজার নারীসহ প্রায় ২০ হাজার কর্মী সমর্থক মহাসমাবেশে যোগদান করবেন। এজন্য ২শতাধিক বাস ও ৫০টি ট্রাক প্রস্তুত রাখা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

সরেজমিনে দেখা গেছে, শনিবার (১১ নভেম্বর) ফকিরহাট উপজেলাধীন ঢাকা খুলনা মহাসড়কে ব্যানার, ফেস্টুন তোরণ ও আলোকসজ্জায় ছেয়ে গেছে। প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে খুলনার পাশাপাশি ফকিরহাট সহ আশপাশ অঞ্চলসমূহে এখন সাজ সাজ অবস্থা। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ সমাবেশকে সফল করতে নেতা কর্মীদের নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

স্বপন দাশ জানান, জননেতা শেখ হেলাল উদ্দীনের সংসদীয় আসন বাগেরহাট-১ এর আওতাধীন ফকিরহাট উপজেলা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী জনসভায় অংশগ্রহণ করবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে এ সমাবেশের কারণে দলের তৃণমূল নেতা-কর্মীরা আরও উজ্জীবিত হবেন। প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে ব্যপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

তিনি আরও জানান, ইতোমধ্যে কর্মী সভা, আনন্দ মিছিল, মোটরসাইকেল শো-ডাউনসহ ওয়ার্ডে ওয়ার্ডে প্রস্তুতি সভা করা হয়েছে। ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সম্মিলিতভাবে জনসভায় যোগ দিবে।

এদিকে, মহাসড়ক ঘুরে দেখা গেছে, ১৩ নভেম্বর (সোমবার) প্রধানমন্ত্রীর খুলনায় আগমন উপলক্ষে ফকিরহাট উপজেলার ফলতিতা থেকে টাউন-নওয়াপাড়া ও কাটাখালী মোড় হয়ে কুদিরবটতলা পর্যন্ত বিভিন্ন স্থানে নেতা-কর্মীদের ছবি দিয়ে তোরণ তৈরী করা হয়েছে। ব্যানার-ফেস্টুনের পাশাপাশি আলোকসজ্জায় পাল্টে গেছে টাউন নওয়াপাড়া ও কাটাখালী মোড় সহ ফকিরহাট মহাসড়কের বিভিন্ন স্থানের চিত্র ।

দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে ভোরে উপজেলার বিভিন্ন স্থান থেকে কর্মী সমর্থকদের নিয়ে বাস ও ট্রাক ছাড়বে। ফকিরহাটের বিপুল সংখ্যক নেতা, কর্মী ও সমর্থক খুলনা জেলা স্কুল মাঠে জড়ো হয়ে মিছিলসহ প্রধানমন্ত্রীর স্টেজের সামনে অবস্থান গ্রহণ করবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা