1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

স্বাধীনতা বিরোধী শক্তি রাষ্ট্রকে ধ্বংস করার চেষ্টায় লিপ্ত- উপমন্ত্রী হাবিবুন নাহার

মোঃ আবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে রাষ্ট্রের উন্নয়ন হয়, আর স্বাধীনতা বিরোধী শক্তি ক্ষমতায় পেলে সন্ত্রাস-জঙ্গীবাদ প্রতিষ্ঠা করে রাষ্ট্রকে ধ্বংস করার চেষ্টায় লিপ্ত হয়। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের প্রতি শ্রদ্ধা রেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজাকার, রাজাকারের সন্তান বা স্বাধীনতা বিরোধী শক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

শুক্রবার (১০ নভেম্বর) বিকাল ৩টায় সুন্দরবন ইউনিয়ন আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বিশাল কর্মী সমাবেশে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও স্থানীয় সাংসদ বেগম হাবিবুন নাহার প্রধান অতিথির বক্তৃতায এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার যখন দেশের উন্নয়ন নিয়ে ব্যস্ত, তখন বিএনপি জামাত জোট সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে ব্যস্ত। কোনো ষড়যন্ত্রে কাজ হবে না। দেশের জনগণ উন্নয়ন চায়, শান্তি চায়। যারা পেট্রল দিয়ে মানুষ হত্যা করে, বোমাবাজি করে তাদের স্থান বাংলাদেশে হবে না। জনগণ মেনে নিবে না। শেখ হাসিনার অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব। যা বিগত স্থানীয় ও উপ নির্বাচনে প্রমানিত হয়েছে। আগামী সংসাদ নির্বাচনও শেখ হাসিনার সরকারের অধীনেই হবে। এসময় তিনি দলীয় নেতা-কর্মীদের নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে নির্দেশ দেন।

সুন্দরবন ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম ইজারাদার’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ কবির উদ্দিন ও সুন্দরবন ইউনিয়ন যুবলীগের সভাপতি খাঁন আহাদুজ্জামান এর সঞ্চালনায় কর্মী সমাবেশে অন্যান্যদের মধ্যে উপজেলা আ’লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর আ’লীগের সাধারণ সম্পদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন, পৌর আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আ: সালাম, ১নং চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নারজিনা বেগম নাজিনাসহ আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বাগেরহাট-৩ ( রামপাল-মোংলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বর্তমান উপমন্ত্রী ও সংসদ সদস্য বেগম হাবিবুন নাহারকে আবারো মনোনয়ন দেয়ার আহ্বান জানান।

কর্মী সমাবেশে সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীসহ কয়েক হাজার সাধারণ মানুষ অংশগ্রহণ করেন। নেতাকর্মী ও সাধারণ মানুষের কারণে কর্মী সমাবেশ জনসভায় রূপ নেয়। মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠে কর্মী সমাবেশ স্থল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা