1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

বাউফলে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৭৪ বার পঠিত

পটুয়াখালীর বাউফলে জমি নিয়ে বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। এ সময় মারামারি ঠেকাতে গিয়ে আহত হয়েছেন তাঁদের এক ভাগনে। আজ সোমবার দুপুরে উপজেলার দাসপাড়া ইউনিয়নের উত্তর দাশপাড়া গ্রামের মৌলভী বাড়িতে এই ঘটনা ঘটে।

তাঁদের বাবার নাম হাফেজ মৌলভী আকন। নিহত রুহুল আমিন (৫২) পেশায় জমির সার্ভেয়ার ছিলেন।

মো. রুহুল আমিনের সঙ্গে দীর্ঘদিন ধরে পৈতৃক জমি নিয়ে বিরোধ চলছিল ছোট ভাই রেজাউলের। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিস বৈঠক হলেও কোনো সুরাহা হয়নি। আজ সোমবার দুপুরে দুই ভাইয়ের মধ্যে এ নিয়ে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে একে অপরকে কুপিয়ে জখম করেন। তাতে রুহুল আমিন গুরুতর জখম হন।

এ সময় মারামারি ঠেকাতে গিয়ে আহত হয়েছেন তাঁদের আপন ভাগনে রুবেল। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় রুহুল আমিন মারা যান। আহত রেজাউল ও তাঁদের ভাগনে মো. রুবেল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দিবা দেবনাথ বলেন, ‘নিহতের বুকে একাধিক জখম হয়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসা শুরুর আগেই তিনি মারা যান। ধারণা করা হচ্ছে, ফুসফুসে আঘাতের কারণেই তাঁর মৃত্যু হয়েছে।’

এ বিষয়ে জানতে চাইলে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক আজকের পত্রিকাকে বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা