1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ফকিরহাটে ট্রাক চাপায় নিহত মোটরসাইকেলআরোহী, অপর দুর্ঘটনায় কাভার্ড ভ্যান উল্টে খাদে

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে ট্রাক চাপায় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রকিবুল হাওলাদার (২৩) এর মৃত্যু হয়েছে। উপজেলার কাটাখালী মোড় সংলগ্ন আলফা কোম্পানির সামনে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া সকাল ৭টায় ফকিরহাট ফলতিতা বাজারের নিকট ঢাকা-খুলনা মহাসড়কে অপর একটি সড়ক দুর্ঘটনায় ২ ব্যক্তি আহত হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার (৬ নভেম্বর) সকাল ১০টা সময় রাকিবুল হাওলাদার কাটাখালী মোড় থেকে মোটরসাইকেল যোগে মোংলা যাচ্ছিলেন। এসময় খুলনা মোংলা সড়কের ফকিরহাট টাউন নোওয়াপাড়া গ্রামের  আলফা কোম্পানির সামনে মোটরসাইকেলটি পৌছালে পিছন থেকে দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। মোটরসাইকেল আরোহী রকিবুল রাস্তায় ছিটকে পড়ে গেলে ট্রাকটি তার বুকের উপর থেকে চলে যায়। ট্রাকের চাপায় পিষ্ট হয়ে তিনি ঘটনা স্থানেই মারা যান বলে পুলিশ জানান।

পরে কাটাখালী হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

রকিবুল হাওলাদার বাগেরহাটের কচুয়া উপজেলার আলোকদি গ্রামের শাহিন হাওলাদারের ছেলে।

ফকিরহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ‘দ্রুতগামী ট্রাকটি মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে গেছে। মরদেহ আইগত প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে। ট্রাকটি শনাক্ত ও জব্দ করার চেষ্টা করছে পুলিশ।

অন্যদিকে ফকিরহাট ফলতিতা বাজারের নিকট ঢাকা-খুলনা মহাসড়কে একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন দ্রুত ট্রাকে থাকা ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করেন। এ ঘটনায় চালকের হাত ভেঙ্গে গেছে ও বিভিন্ন স্থান কেটে গেছে। আহতদের ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে পুলিশ জানান। কাভার্ড ভ্যানটি উদ্ধারে কাজ করছে ফকিরহাট ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা