1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

মানবাধিকার নেত্রী সেহলী পারভীনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় বিভিন্ন সংগঠনের নিন্দা

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ২৭৮ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

মানবাধিকার নেতা সেহলী পারভীন এর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় বরিশালের বিভিন্ন মানবাধিকার ও সাংস্কৃতিক সংগঠনের তীব্র নিন্দা ও প্রতিবাদ।
গত সোমবার, ৩০ অক্টোবর,২০২৩ দৈনিক কক্সবাজারবানী ও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল প্রতিদিনে
ইয়াবা সুন্দরী সেহলী পারভীন এর নেতৃত্বে কক্সবাজারে রাষ্ট্রদ্রোহী কর্মকাণ্ডের মহোৎসব শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

উক্ত প্রতিবেদনে হিউম্যান এইড ইন্টারন্যাশনালএর প্রতিষ্ঠাতা মহাসচিব সেহলী পারভীন কে জড়িয়ে মানবাধিকার সংগঠনে নাম পরিচয়ে কক্সবাজারে শক্ত অবস্থান তৈরি করে নেওয়া এই সংস্থার কর্নধার সেহলী পারভীনের সাথে সরকার বিরোধী বিএনপি জামায়াত সম্পৃক্ততাসহ অগনিত অভিযোগ থাকা সত্ত্বেও গোপন মধুলুটে তুষ্ট একটা প্রভাবশালী এবং মাদকের জাদুতে বিত্তহীন থেকে কোটিপটি বনে যাওয়া দুষ্ট সিন্ডিকেট রয়েছে। তারা সার্বিক সহায়তা করে উক্ত এনজিওর মাধ্যমে হরেক অপকর্ম চালিয়ে আসছে দীর্ঘদিন ধরে। সংস্থার সম্পৃক্ত বেশ কয়েকজন ভিআইপি পতিতা ও ইয়াবা সুন্দরীদের নষ্টামীর কিছু প্রমান পাওয়া গেছে উল্লেখ করে মানবাধিকার নেতা সেহলী পারভীন’র ভাবমর্যাদা ক্ষুণ্ন করার হীন উদ্দেশ্যেই কল্পকাহিনী প্রচার করা হয়েছে।

আমরা উক্ত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এদেশের গর্বিত নারী, সাদা মনের মানুষ, সৎ যোগ্য মানবাধিকার নেতা, গনমানুষের স্পন্দন, সময়ের জনপ্রিয় মানবাধিকার নেতা, সততা, নিরপেক্ষতা, বলিষ্ঠ কণ্ঠস্বর, সাহসী নেতা, একজন পরিচ্ছন্ন, পরিশ্রমী ও কর্মী বান্ধব নেতা হিসেবে সুপরিচিত হিউম্যান এইড সংস্থার প্রতিষ্ঠাতা মহাসচিব সেহলী পারভীন।

এ জঘন্য সংবাদ শুধু ঘৃণ্য অপপ্রচারই নয় বরং সাংবাদিকতার নীতিমালার সুস্পষ্ট লঙ্ঘনও। সাংবাদিকতা পেশার প্রতি নূন্যতম শ্রদ্ধাবোধ থাকলে দৈনিক কক্সবাজারবানী এবং উক্ত অনলাইন নিউজ পোর্টালের কর্তৃপক্ষ এমন নিকৃষ্ট মিথ্যাচার করতে পারত না। এছাড়াও উক্ত প্রকাশিত প্রতিবেদনে

ইয়াবা সুন্দরী সেহলী পারভীন এর নেতৃত্বে কক্সবাজারে রাষ্ট্রদ্রোহী কর্মকাণ্ডের মহোৎসব শিরোনামে তার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে সবকয়টি মিথ্যা বানোয়াট মনগড়া অভিযোগের কোনো প্রকার সত্যতা নেই, উদ্দেশ্যমুলক। এদেশের গণমানুষের মানবাধিকার নেতা কখনো এই সবের কোনোটার সাথে জড়িত নয়।
উক্ত চক্রটি মানবাধিকার নেতা সেহলী পারভীন কে হয়রানি করার জন্যই এসব মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমরা উক্ত মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য মুলক সংবাদের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

ভূয়া সংবাদ ও অপসাংবাদিকতার মাধ্যমে মানবাধিকারকর্মীদের হেয়ো প্রতিপন্ন করার অপচেষ্টাকে রুখে দিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে কক্সবাজার জেলা এবং দেশের সকল শ্রেনীর মানুষ।ম

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা