1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

স্যাংশন ভিক্ষা করে ক্ষমতায় আসা যাবে না। ভোলায়-ডঃ আশিকুর রহমান শান্ত ‌

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৬৬ বার পঠিত

বাংলাদেশ এমন এক জায়গায় দাঁড়িয়ে আছে যে অবস্থানে থেকে একটা ভুল করলে ধ্বংস হয়ে যাবে। বাংলাদেশকে ধ্বংস করার জন্য একটা গ্রুপ দাঁড়িয়ে আছে। আমরা এই কুচক্রী গ্রুপের হাত থেকে দেশকে রক্ষা করতে ভুল করলে দেশ ধ্বংস হয়ে যাবে। আজ থেকে ১৫ বছর আগে বাংলাদেশ ধ্বংসের দ্বারপ্রান্তে ছিল। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মাধ্যমে দেশ আজ ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে সরে এসে উন্নয়নের রোলমডে হয়েছে। যা পুরো বিশ্ব অনুকরণ করছে। কোন কুচক্রীম মহল জননেত্রী শেখ হাসিনাকে সরাতে পারবে না। স্যাংশন দিয়ে দিয়ে কোন লাভ নেই। স্যাংশন ভিক্ষা করে ক্ষমতায় আসা যাবে না। কুচক্রী মহল চায় বাংলাদেশে কাটপুতুল প্রধানমন্ত্রী হোক। যাতে তাদের সকল উদ্দেশ্য সফল হয়। জননেত্রী শেখ হাসিনাকে দিয়ে তা কোনদিনই সম্ভব নয়। সোমবার (৩০ অক্টোবর) দৌলতখান-বোরহানউদ্দিন আওয়ামী লীগের আয়োজনে, ভোলা শান্ত নীড় মাঠে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ড.আশিকুর রহমান শান্ত এসব কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ভোলা-২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশি ড. আশিকুর রহমান শান্ত আরো বলেছেন, দেশি বিদেশি ষড়যন্ত্রে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়েছে, কিন্ত কোন ষড়যন্ত্র করে ভয়ভীতি দেখিয়ে শেখ হাসিনাকে সরানো যাবেনা। ২০০১ শালের নির্বাচনের পরবর্তী বিএনপির সন্ত্রাস ও নির্যাতনের শিকার হয়ে যারা আওয়ামী লীগ ছেড়ে যাননি আজ তারাই আমাকে ভালোবেসে আমার পাশে এসে দাড়িয়েছেন। দৌলতখান বোরহানউদ্দিনের জনগনকে সাথে নিয়ে দেশ বিরোধী বিএনপিকে প্রতিহত করা হবে। দেশের এই অর্থনীতিবিদ ভোলা সম্পর্কে বলেন, ভোলায় আওয়ামী লীগ নেই। ভোলায় আছে আত্মীয় লীগ। তোফায়েল আহমেদ ভোলায় আওয়ামী লীগ তৈরি করতে পারে নাই। আমরা আওয়ামী লীগ করতে এসেছি, আমরা আত্মীয় লীগ আর লুটপাট করতে আসি নাই। আমাদের প্রতীক নৌকা আমরা নৌকাকে বিজয়ী করার জন্য আগামী দিনে মাঠে থেকে কাজ করতে হবে। দৌলতখান উপজেলার সাবেক চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, মামুনুর রশিদ বাবুল চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি, যুবলীগ নেতা, মোশতাক আহমেদ শাহীন। কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী খালেদ আল মাহমুদ টুকু।

যুবলীগ নেতা রাজিব হাসান লিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মহিবুল্লাহ খোকন। সমাবেশ বোরহানউদ্দিন উপজেলার কয়েক হাজার আওয়ামী নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা