1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

অবরোধ প্রতিরোধে মাঠে ফকিরহাট আওয়ামী লীগ, নেই বিএনপি জামাত

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৬৮ বার পঠিত

অবরোধ ডেকে ফকিরহাট উপজেলায় মাঠে নেই বিএনপি। অবরোধের সমর্থনে বিএনপির কাউকেই রাস্তায় দেখা যায়নি। ফলে ঢাকা খুলনা মহাসড়কের গুরুত্বপূর্ণ কাটাখালী মোড়, টাউন নওয়াপাড়া মোড়, ফলতিতাসহ ফকিরহাটের গুরুত্বপূর্ণ সড়কসহ কোথাও কোনো যানবাহন অবরোধের কবলে পড়েনি। তবে সকল সড়ক মহাসড়ক দখলে রেখেছেন আওয়ামী লীগের কর্মীরা। তবে মানুষের মধ্যে ভয় কাজ করায় যাত্রীবাহী পরিবহনে যাত্রী সংখ্যা তুলনামূলক কম ছিল। সময় বাড়ার সাথে সাথে তা বৃদ্ধি পেয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) ফকিরহাটের ঢাকা খুলনা মহাসড়ক, খুলনা বরিশাল মহাসড়ক ও খুলনা মোংলা মহাসড়কের বিভিন্ন  স্থান ঘুরে এমন চিত্র দেখা গেছে।

কাকডাকা ভোর থেকেই ফকিরহাটের গুরুত্বপূর্ণ কাটাখালী মোড়ে অবস্থান নেয় ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ ভোর থেকেই বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক মহাসড়ক পরিদর্শন করে নেতাকর্মীদের বিভিন্ন নির্দেশনা প্রদান করতে দেখা গেছে। সতর্ক প্রহরায় রয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এদিকে ফকিরহাট মডেল থানা পুলিশ বিভিন্ন মামলায় ১০ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। আটককৃতরা বিএনপি ও ছাত্রদলের সাথে সংশ্লিষ্ট বলে জানা গেছে। ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম জানান, আটককৃতরা পূর্ববর্তী বিভিন্ন মামলার আসামী ছিলেন।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, যান চলাচল এবং জনগণের স্বাভাবিক জীবনযাত্রা অব্যাহত রাখতে পুলিশের একাধিক টিম কাজ করছে। কাউকে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির সুযোগ দেওয়া হবে না।

ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ বলেন, যারা সরকারের উন্নয়ন অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতে, জনগনের জানমালের ক্ষতি করতে ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করতে মাঠে নামবে, তাদের প্রতিহত করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা