1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

জামায়াতের হাত ধরে লাশের রাজনীতি করছে বিএনপি -ভোলায় শান্তি সমাবেশে ড. শান্ত

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৮৩ বার পঠিত

বাংলাদেশে জামায়াতের হাত ধরে লাশের রাজনীতি করছে বিএনপি, কোন দেশ বিরোধী অপশক্তিকে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে দেওয়া হবে না। বাংলাদেশের সার্বভৌমত্ব রক্ষার জন্য একজন মুক্তিযুদ্ধোর সন্তান হিসেবে, জীবন দিতে প্রস্তুত। বিএনপির দেশবিরোধী হরতাল ও ষড়যন্ত্রের প্রতিবাদে রবিবার (২৯ অক্টোবর) বিকাল ৪টায় ভোলার শান্ত নীড়ে নারী নেতৃবৃন্দের নিয়ে অনুষ্ঠিত এক শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য অর্থনীতিবিদ ড. আশিকুর রহমান শান্ত এ কথা বলেন।

দৌলতখান- বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে নারী সমাবেশে তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণ করে চলছেন তার সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার টানা ১৫ বছর ক্ষমতায় থাকায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বের কারণে বাংলাদেশ বদলে গেছে। দেশের সকল শ্রেণি-পেশার মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি ও জামায়াত সারা দেশে নৈরাজ্যের সৃষ্টির চেষ্টা করছে। কিন্তু দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের এই নৈরাজ্য রাজপথে মোকাবিলা করবে।

দৌলতখান উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মামুনুর রশীদ বাবুল চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালেদ মাহমুদ টুকু, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীন।

আরো বক্তব্য রাখেন বৌরহানউদ্দিন পৌরসভার নারী নেত্রী তাসলিমা বেগম, উত্তর জয়নগর ইউনিয়নের নারী নেত্রী আরজু বেগম। শান্তি ও উন্নয়ন সমাবেশে দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলার হাজার হাজার নারী নেত্রীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা