1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

ভোলায় আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

বিএনপি সহ দেশ বিরোধী অপশক্তি, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ ভোলা জেলা শাখার উদ্যোগে শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্টিত হয়েছ।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ১০ টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে এ সমাবেশ ও শোভাযাত্রা শুরু হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নতুন হয়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ছায়েম, সাধারণ সম্পাদক আকতার হোসেন, ভোলা পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহে আলম, জেলা শ্রমিক লীগের সভাপতি হারুন অর রশিদ, জেলা ছাত্রলীগের সভাপতি রায়হাম প্রমূখ।

এসময় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণ করে চলছেন তার সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার টানা ১৫ বছর ক্ষমতায় থাকায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বের কারণে বাংলাদেশ বদলে গেছে। দেশের সকল শ্রেণি-পেশার মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি ও জামায়াত সারা দেশে নৈরাজ্যের সৃষ্টির চেষ্টা করছে। কিন্তু আওয়ামি লীগের নেতাকর্মীরা তাদের এই নৈরাজ্য রাজপথে মোকাবিলা করবে।

তারা বলেন, ষড়যন্ত্রের রাজনীত করার কারণে এদেশের মানুষ তাদেরকে প্রত্যাখ্যান করেছে। শেখ হাসিনার নেতৃত্বের প্রতি দেশে জনগণ আস্থাশীল। বিএনপি-জামায়াত দেশে যে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে তার প্রতিবাদে আজকের সমাবেশ। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যের মন্ত্রে উজ্জীবিত হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি। এসময় বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা