1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

ভোলায় এক দফা দাবীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৫১ বার পঠিত

বিদ্ধমান রাজনৈতিক সংকট থেকে উত্তোরনে জন্য বর্তমান সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধিনে একটি সুষ্ঠু-নিরপেক্ষ জাতীয় নির্বাচন, সংখ্যানুপাতিক নির্বাচন (পিআর) পদ্ধতির প্রবর্তন ও ব্যার্থ নির্বাচন কমিশন বাতিলের দাবীতে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে ভোলা জেলা ইসলামী আন্দোলন উত্তর শাখা।

শুক্রবার (২৭ অক্টোবর) জুম্মা বাদ বিকাল ৩ টায় শহরের হাটখোলা জামে মসজিদ চত্বর থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাংলা স্কুল মোড় হয়ে নতুন বাজার এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে নতুন বাজার চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যের মধ্যে দিয়ে বিক্ষোভ মিছিলের সমাপ্তি ঘোষণা করা হয়। বিক্ষো মিছিলের সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর পদত্যাগ করে বর্তমান সংসদ ভেঙে দিয়ে একটি নির্দলীয় নিরপেক্ষ ও একটি স্বাধীন নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন করতে হবে। অন্যথায় কঠিন আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটিয়ে দাবী আদায় করা হবে।

এখন মিছিলে এর সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের ভোলা জেলার উত্তর শাখার সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজী, সহ-সভাপতি মাওলানা ওবায়েদ বিন মোস্তফা, সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমান, ইসলামী আন্দোলন বলে জেলা শাখার সাধারন সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম তারেক, সহ-সাধারন সম্পাদক মাওলানা মূফতি আব্দুল মমিন ও সদর থানা ইসলামি আন্দোলনের সাধারণ সম্পাদক মাওলানা মুফতি ইমরান সহ প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা