1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

ফকিরহাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগে সভাপতি ইমরুল, সম্পাদক বেলাল

আহসান টিটু,বাগেরহাট :
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৫৩ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে শেখ ইমরুল হাসানকে সভাপতি ও কাজী বেলাল সাঈদকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু। সম্মেলনের উদ্বোধক ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ মোস্তাফিজুর রহমান সোহেল। প্রধান বক্তা ছিলেন ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সরদার আব্দুল কাদের।
উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ ইমরুল হাসানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব, বাগেরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান আহম্মেদ রনি, কচুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সাজ্জাদুল ইসলাম সুমন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব কাজী বেলাল সাঈদ।
সম্মেলনের দ্বিতীয় পর্বে ফকিরহাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শেখ ইমরুল হাসানকে সভাপতি ও কাজী বেলাল সাঈদকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। এসময় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সহ আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের অসংখ্য নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা