1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

তজুমদ্দিনে ৫০ পিজ ইয়াবাসহ একজন আটক।

স্টাফ রিপোর্টার।।
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ২০০ বার পঠিত
জিজ্ঞাসাবাদ শেষে ছাড়া পায় কোস্টগার্ডের মাঝি।
ভোলার তজুমদ্দিনে ৫০ পিজ ইয়াবাসহ হাসান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় থানায় এনে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে কোস্টগার্ডের মাঝী ইউসুফকে। আটককৃত ব্যক্তিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
থানা ও প্রত্তক্ষদর্শী সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত  ১০টার দিকে উপজেলা সদরের শশীগঞ্জ গ্রামের ৫ নং ওয়ার্ডের বজল মাঝী বাড়ীর উত্তর পাশের ইয়াবা ব্যবসায়ী জাফরের বাসায় অভিযান চালায় তজুমদ্দিন থানা পুলিশ। এসময় ভুঁইয়াকান্দি গ্রামের গেদু বেপারিী ছেলে মোঃ হাসান (২৫)কে  ৩০ পিজ ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। এসময় শশীগঞ্জ গ্রামের মৃত অজিউল্লাহর ছেলে মোঃ জাফর  পালিয়ে যায়। তল্লাশী চালিয়ে পুলিশ আরো ২০ পিজ ইয়াবা উদ্ধার করে। ঘটনাস্থল থেকে শশীগঞ্জ গ্রামের শাহজাহানের ছেলে কোস্টগার্ডের নৌকা চালক ইউসুফ মাঝীকে থানায় নিয়ে আসেন। পরে জিজ্ঞাসাবাদ শেষে রাতে ইউসুফকে ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় এসআই মামুন অর রশীদ বাদী হয়ে আটককৃত হাসান ও পলাতক জাফরকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং ০৪, তারিখ-২৮-১০-২১ ইং।
স্থানীয়রা জানান,  ইয়াবা ব্যবসায়ী জাফরের অর্থ যোগানদাতা কোস্টগার্ডের নৌকা চালক ইউসুফ মাঝী। কিছুদিন পূর্বে ইউসুফ মাঝীর স্ত্রী কোস্টগার্ডের অফিসে ইয়াবা জমা দিয়ে বিচার প্রার্থী হলেও কোন প্রতিকার পাননি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা