1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

তজুমদ্দিনে ৫০ পিজ ইয়াবাসহ একজন আটক।

স্টাফ রিপোর্টার।।
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ১৮৭ বার পঠিত
জিজ্ঞাসাবাদ শেষে ছাড়া পায় কোস্টগার্ডের মাঝি।
ভোলার তজুমদ্দিনে ৫০ পিজ ইয়াবাসহ হাসান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় থানায় এনে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে কোস্টগার্ডের মাঝী ইউসুফকে। আটককৃত ব্যক্তিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
থানা ও প্রত্তক্ষদর্শী সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত  ১০টার দিকে উপজেলা সদরের শশীগঞ্জ গ্রামের ৫ নং ওয়ার্ডের বজল মাঝী বাড়ীর উত্তর পাশের ইয়াবা ব্যবসায়ী জাফরের বাসায় অভিযান চালায় তজুমদ্দিন থানা পুলিশ। এসময় ভুঁইয়াকান্দি গ্রামের গেদু বেপারিী ছেলে মোঃ হাসান (২৫)কে  ৩০ পিজ ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। এসময় শশীগঞ্জ গ্রামের মৃত অজিউল্লাহর ছেলে মোঃ জাফর  পালিয়ে যায়। তল্লাশী চালিয়ে পুলিশ আরো ২০ পিজ ইয়াবা উদ্ধার করে। ঘটনাস্থল থেকে শশীগঞ্জ গ্রামের শাহজাহানের ছেলে কোস্টগার্ডের নৌকা চালক ইউসুফ মাঝীকে থানায় নিয়ে আসেন। পরে জিজ্ঞাসাবাদ শেষে রাতে ইউসুফকে ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় এসআই মামুন অর রশীদ বাদী হয়ে আটককৃত হাসান ও পলাতক জাফরকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং ০৪, তারিখ-২৮-১০-২১ ইং।
স্থানীয়রা জানান,  ইয়াবা ব্যবসায়ী জাফরের অর্থ যোগানদাতা কোস্টগার্ডের নৌকা চালক ইউসুফ মাঝী। কিছুদিন পূর্বে ইউসুফ মাঝীর স্ত্রী কোস্টগার্ডের অফিসে ইয়াবা জমা দিয়ে বিচার প্রার্থী হলেও কোন প্রতিকার পাননি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা