1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা

ফকিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে কৃষক ও গলায় রশি দিয়ে কাঠমিস্ত্রির মৃত্যু

আহসান টিটু,বাগেরহাট :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ২০৩ বার পঠিত

 

বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুরের জাড়িয়া-মাইটকুমড়া এলাকার একটি ফার্নিচারের ঘর থেকে আ. রব মোল্লা (৬০) নামে এক কাঠমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে রব মোল্লার ভাড়া নেওয়া নিজ ফার্নিচারের ঘরের আড়ার সাথে গলায় কাপড় দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আ. রব মোল্লা লখপুরের জাড়িয়া-মাইটকুমড়া এলাকায় দুই বছর আগে বিয়ে করে তার স্ত্রীকে নিয়ে যুগিখারী নদীর পাড়ে ঘর বেধে বসবাস করে আসছেন। সেখানে তিনি সেলিম ফরাজীর নিকট থেকে ঘর ভাড়া নিয়ে ফার্নিচারের কাজ করতেন।
ঘটনার দিন সকালে রব মোল্লার স্ত্রী তাকে ফোনে না পেয়ে ফার্নিচারের ঘরে আসেন। সেখানে তার স্বামীকে ঝুলন্ত মৃত অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে আসেন। এরপর প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করেন।

স্থানীয়রা জানান, রব মোল্লার কাছে এলাকার অনেক মানুষ টাকা পাবেন। দেনার দায়ে তিনি আত্মহত্যা করেছেন বলে তারা ধারনা করছেন। আ. রব মোল্লা ভাঙ্গুরা এলাকার মৃত দানু মোল্লার ছেলে।

ফকিরহাট মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অপরদিকে, ফকিরহাট উপজেলার শুভদিয়ার তেকাঠিয়া এলাকায় মৎস্য ঘেরে স্যালো মেশিন দিয়ে পানি দেওয়া শেষে তার গোছানোর সময় লুৎফর শেখ (৫৫) নামে এক কৃষক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।নিহত লুৎফর শেখ তেকাঠিয়া গ্রামের ফরহাদ শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিদ্যুতের সংযোগ দেয়া অবস্থায় বিদ্যুতের তার গুটিয়ে স্যালো মেশিনের উপর রাখার সময় অসর্তকাবশত: বিদ্যুতায়িত হয়ে লুৎফর শেখ মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে।

ফকিরহাট মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হবে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা