1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন

ভোলার বোরহানউদ্দিনে যুবকের লাশ উদ্ধার।

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৬৪ বার পঠিত

ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ১ নং ওয়ার্ডে বিলের মধ্যে থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকাল ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের গলা ও মাথায় ৫টি আঘাতের চিহ্ন দেখা যায়। গায়ে কালো রংঙের শার্ট পরনে চেক কালার লুঙ্গি ছিলো। তার বুক পকেটে ২টি ছোট মোবাইল ও সিগারেট পাওয়া যায় নিহত ব্যক্তির নাম মোঃ হান্নান (৩২)। তিনি বোরহানউদ্দিন উপজেলার টবগী ১ নং ওয়ার্ডের মৃত আঃরবের ছেলে। নিহত মোঃ হান্নান পেশায় কৃষক ছিলেন। তিনি বিয়ে করেন মঙ্গল শিকদার তার একটি ছেলে আছে।

অনেক আগেই তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। ডিভোর্স হওয়ার পর ছেলেটি তার মা তার সাথেই নিয়ে যান। নিহত মোঃ হান্নানের ভাই জানান- গত বুধবার রাত ১২ টার দিকেও বাসায় ছিলেন । সকাল থেকে তাকে দেখিনা আমরা মনে করেছি কোথাও না কোথাও আছে।আজ সকালে স্থানীয় লোকজন বিলের মধ্যে একটি লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে আমি গিয়ে দেখি আমার ভাইয়ের লাশ পড়ে আছে।পরে থানায় জানালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বোরহানউদ্দিন থানায় নিয়ে যান।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌছাই এবং হত্যার বিষয়টি নিশ্চিত হই। নিহত ব্যাক্তির পরিবার, আত্মীয় স্বজনদের আমরা ডেকেছি মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা