1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

ফকিরহাট বাজারে এক রাতে ৬ দোকানে চুরি

আহসান টিটু, ফকিরহাট:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১৯৪ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট বাজারে এক রাতে ৬টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ভোর রাতে কোন এক সময় এ চুরি সংঘটিত হয়েছে বলে অনুমান করছেন সংশ্লিষ্ট দোকান মালিকগণ। বৃহস্পতিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও বনিক সমিতি সূত্রে জানা গেছে, উপজেলার সবচেয়ে বৃহত এ বাজারের সাবেক সিনেমাহল মার্কেটের ২টি, পুরাতন সুপারিপট্টী মার্কেটে ৩টি ও রেল রোডের ১টি দোকান চুরি হয়েছে। চোরচক্র দোকানের সাটার ভেঙ্গে প্রবেশ করে ক্যাশের টাকা চুরি করে নিয়ে গেছে। চুরি যাওয়া দোকানগুলো হলো মো. চঞ্চল মল্লিকের আনাস ফ্যাসন, শেখ আজহার আলীর নাবিব ক্লথ স্টোর, মো. বাহাউদ্দীনের সততা ক্লথ স্টোর, ইন্দ্রোজিত সাহার জয় মা বস্রালয়, শেখ তানভীর ইসলামের এসকে ফ্যাসন ও উত্তম শাহার কাপড়ের দোকান। প্রত্যেক দোকানের ক্যাশ থেকে আনুমানিক ১৫ থেকে ২০ হাজার টাকা চুরি হয়েছে বলে দোকানদারগণ প্রাথমিকভাবে ধারণা করছেন। তবে দোকানের উল্লেখযোগ্য কোন মালামাল চুরি হয়নি।

পুলিশের ধারণা, দুর্গাপূজার সময়ে কাপড়ের দোকানগুলোকে চোরচক্র বেছে নিয়ে থাকতে পারে।

ফকিরহাট বাজার বনিক সমিতির সভাপতি শেখ সিরাজুল ইসলাম বলেন, আমরা চুরির ঘটনায় পুলিশকে সহযোগিতা করছি। এছাড়া দোকান মালিকদের সাথে কথা বলে মামলার প্রস্তুতি নিচ্ছি।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) স্বপন রায় জানান, বুধবার রাতে ফকিরহাট বাজারে ২৬জন প্রহরী নাইট ডিউটি করেছিল। রাত ১টার পরে বাজারের সন্দেহজনক চলাচলকারী লোকদের সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করার চেষ্টা চলছে । মামলা হলে পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা