1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

এসএসসি রেজাল্ট ২০২১,লালমোহনে হামীম সেরা।

সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৭৩ বার পঠিত

এসএসসি পরীক্ষায় লালমোহনে জিপিএ-৫ ও শতভাগ পাসের রেকর্ড করেছে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজ। এ প্রতিষ্ঠান থেকে ৫৫ জন পরীক্ষা দিয়ে ৫০ জন জিপিএ-৫ পেয়ে শতভাগ পাস করে। লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৯৪ জন পরীক্ষা দিয়ে ৩৩ জন জিপিএ-৫ পায়। পাস করে ১৬০ জন।

লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৮২ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৫৬ জন। পাস করে ১৬১ জন। লালমোহন কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৫০ জন পরীক্ষা দিয়ে ১২ জন জিপিএ-৫ পায়। পাস করে ১৩০ জন। আশ্রাফ নগর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৭ জন পরীক্ষা দিয়ে ৫৩ জন জিপিএ-৫ পায়। পাস করে ৯৯ জন। জনতা বাজার মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৫ জন অংশগ্রহণ করে জিপিএ-৫ পায় ৫ জন। পাস করে ৫৪ জন। ডাওরীহাট মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৮ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৪ জন।

পাস করে ৯২ জন। দেবিরচর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৩ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৩ জন। পাস করে ৫৯ জন। হাজীরহাট টিএ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৫ জন পরীক্ষা দিয়ে ২ জন জিপিএ-৫ পায়। পাস করে ৬৭ জন। ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৯ জন পরীক্ষা দিয়ে ৯ জন জিপিএ-৫ পায়। পাস করে ৭৩ জন।

লর্ডহার্ডিঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ১১৯ জন পরীক্ষা দিয়ে ১৭ জন জিপিএ-৫ পায়। পাস করে ৯০ জন। আব্দুল ওহাব মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৫ জন পরীক্ষা দিয়ে ৪ জন জিপিএ-৫ পায়। পাস করে ৫৬ জন। হোসনেআরা বেগম মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩২ জন পরীক্ষা দিয়ে ২৩ জন পাস করে। পশ্চিম কোড়ালমারা ইয়াছিনগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৪২ জন পরীক্ষা দিয়প ৩৩ জন পাস করে। পদ্মামনসা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৪০ জন পরীক্ষা দিয়ে ২৫ জন পাস করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা