1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

এসএসসি রেজাল্ট ২০২১,লালমোহনে হামীম সেরা।

সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৮৪ বার পঠিত

এসএসসি পরীক্ষায় লালমোহনে জিপিএ-৫ ও শতভাগ পাসের রেকর্ড করেছে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজ। এ প্রতিষ্ঠান থেকে ৫৫ জন পরীক্ষা দিয়ে ৫০ জন জিপিএ-৫ পেয়ে শতভাগ পাস করে। লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৯৪ জন পরীক্ষা দিয়ে ৩৩ জন জিপিএ-৫ পায়। পাস করে ১৬০ জন।

লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৮২ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৫৬ জন। পাস করে ১৬১ জন। লালমোহন কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৫০ জন পরীক্ষা দিয়ে ১২ জন জিপিএ-৫ পায়। পাস করে ১৩০ জন। আশ্রাফ নগর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৭ জন পরীক্ষা দিয়ে ৫৩ জন জিপিএ-৫ পায়। পাস করে ৯৯ জন। জনতা বাজার মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৫ জন অংশগ্রহণ করে জিপিএ-৫ পায় ৫ জন। পাস করে ৫৪ জন। ডাওরীহাট মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৮ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৪ জন।

পাস করে ৯২ জন। দেবিরচর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৩ জন পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পায় ৩ জন। পাস করে ৫৯ জন। হাজীরহাট টিএ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৫ জন পরীক্ষা দিয়ে ২ জন জিপিএ-৫ পায়। পাস করে ৬৭ জন। ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৯ জন পরীক্ষা দিয়ে ৯ জন জিপিএ-৫ পায়। পাস করে ৭৩ জন।

লর্ডহার্ডিঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ১১৯ জন পরীক্ষা দিয়ে ১৭ জন জিপিএ-৫ পায়। পাস করে ৯০ জন। আব্দুল ওহাব মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৫ জন পরীক্ষা দিয়ে ৪ জন জিপিএ-৫ পায়। পাস করে ৫৬ জন। হোসনেআরা বেগম মাধ্যমিক বিদ্যালয় থেকে ৩২ জন পরীক্ষা দিয়ে ২৩ জন পাস করে। পশ্চিম কোড়ালমারা ইয়াছিনগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৪২ জন পরীক্ষা দিয়প ৩৩ জন পাস করে। পদ্মামনসা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৪০ জন পরীক্ষা দিয়ে ২৫ জন পাস করে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা