1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ‘শেখ রাসেল দিবস’ উদযাপন

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

গভীর শ্রদ্ধা আর ভালোবাসায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন পালন করেছে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলাধীন শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ।

বুধবার (১৮ অক্টোবর) সকাল ১০টায় কলেজ উদ্যানে সমবেত জাতীয় সংগীত পরিবেশন এবং জাতীয় পতাকা উত্তোলন, শোভাযাত্রা, কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস কর্তৃক শেখ রাসেল দেয়ালিকায় ‘শেখ রাসেলের জন্মদিন সংখ্যা-২৩’ এর শুভ উদ্বোধন ও বঙ্গবন্ধু পুষ্প কাননে গাছের চারা রোপন করা হয়।

এছাড়া শেখ রাসেলের প্রতিকৃতিতে মাল্যদান ও বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। প্রভাষক সাইদুর রহমানের উপস্থাপনায় এবং অধ্যক্ষ বটু গোপাল দাসের সভাপতিত্বে স্বপন দাশ অডিটোরিয়াম ভবনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভার সভাপতি অধ্যক্ষ বটু গোপাল দাস তার বক্তব্যে বলেন, রাসেল একটা উচ্ছ্বাস, একটা স্বপ্ন, একটা প্রেরণার নাম, শেখ রাসেল আমাদের স্বপ্ন দেখায়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহ্বায়ক সহকারী অধ্যাপক কমলেশ চন্দ্র হালদার, সহকারী অধ্যাপক শেখর চন্দ্র হালদার, মৃত্যঞ্জয় কুমার দাশ, মোঃ সিরাজুল ইসলাম, সালমা খাতুন এবং  প্রভাষক চন্দ্র শেখর অধিকারীসহ প্রমুখ।

জন্মদিনের কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা