1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ভোলা-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী হেমায়েত উদ্দিন ৫ দিনের সফরে ভোলায়

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১০৩ বার পঠিত

আসন্ন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৫ দিনের সফরে ভোলায় আসছেন ভোলা-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী হেমায়েত উদ্দিন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে জমে উঠেছে দেশের সর্বত্র গ্রামাঞ্চল। পিছিয়ে নেই দেশের একমাত্র দ্বীপ জেলা ভোলা-১ আসনের আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ভোলা -১ আসনে যার যার অবস্থান থেকে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার জন্য আওয়ামী লীগের এই ত্যাগী নেতা অনেক আগ থেকেই নৌকার সমর্থনে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তারই অংশ হিসেবে আগামী নির্বাচনে মাঠের কার্যক্রম কে আরো বেগবান করার উদ্দেশ্যে ও নেতাকর্মীদের কে সঙ্ঘবদ্ধ হয়ে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত করতে সপ্তাহব্যাপী এ সফরে আসেন তিনি।

নৌকার মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য এই প্রার্থী নিয়মিত সময় দিচ্ছে নির্বাচনী এলাকায়। আওয়ামী লীগের এই নেতা নির্বাচনকে সামনে রেখে মাঠে-ঘাটে, হাটে বাজারে গণসংযোগ, কুশল বিনিময় করছেন সাবেক ছাত্রনেতা হেমায়েত উদ্দিন। ভোলা-১ আসনের প্রতিটি পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন তিনি। প্রচার করছেন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের তথ্য চিত্র।

ভোলা জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আওয়ামী লীগ নেতা হেমায়েত উদ্দিন মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুর ১টায় বিলাসবহুল লঞ্চ কার্নিভাল ক্রুজে করে ঢাকা থেকে ইলিশা লঞ্চঘাট হয়ে ভোলা সদরে আসার খবরে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে পেস্টুন,ব্যানার নিয়ে আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীরা বিভিন্ন স্লোগানে স্লোগানে মিছিল নিয়ে জড়ো হতে থাকেন লঞ্চঘাটে। এ সময় কয়েক শতাধিক নারী কর্মীরা এসেছে গরীবের নেতা খ্যাত হেমায়েত উদ্দিন কে স্বাগত জানাতে । হেমায়েত উদ্দিন ভোলায় আসায় নেতাকর্মীরা ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান। আওয়ামী লীগের এই নেতা নেতাকর্মীসহ সাধারণ জনগণের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন নেতাকর্মী-সমর্থকদের উদ্দেশ্যে।

এ সংক্ষিপ্ত সমাবেশে সমর্থক ও নেতাকর্মীদের উদ্দেশ্যে ঢাকাস্থ ভোলাবাসীর আপনজন হেমায়েত উদ্দিন বলেন, বর্তমানে অনেক নেতারা ক্ষমতায় আসলে কর্মীদের ভুলে যায়, কর্মীদেরই ঘাম, পরিশ্রমেই যে নেতারা প্রতিষ্ঠিত এটা অনেকেই ভুলে যায়, আমি এ চিত্র পাল্টাতে চাই। কর্মীরা যে ভাবে নেতাদের প্রতিষ্ঠিত করতে ঘাম জড়ায় সেই ভাবেই কর্মীদের বিপদে আপদে নেতাকর্মীদের পাশে দাঁড়াতে হয়। বিগত দিনে দিনগুলিতে আমি নেতাকর্মীদের সকল সুখে দুখে ছুটে গিয়েছি ইনশাআল্লাহ সামনের দিনগুলি তো নেতাকর্মীদের সকল প্রয়োজনে আমি পাশে থাকব। হেমায়েতউদ্দিন আরো বলেন, একজন আদর্শবান নেতার দায়িত্ব হল কর্মীদের সুখ-দুঃখে পাশে থাকা।

সাংবাদিকদের সাথে একান্ত সাক্ষাৎকারে ভোলা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হেমায়েত উদ্দিন বলেন, সারাদেশে নৌকার গণজোয়ার চলছে, আবারো বঙ্গবন্ধুর কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবে। মাননীয় প্রধানমন্ত্রীর কর্মী হিসেবে আমি ভোলায় কাজ করে যাচ্ছি, নেত্রী আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দিলে ও আমি আপনাদের নিয়ে কাজ করবো আর না দিলেও নৌকার জন্য আপনাদের সাথে নিয়ে কাজ করবো। সবার আগে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে সেটাই আমাদের লক্ষ্যে ও উদ্দেশ্য ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা