1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

বরিশালে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে, আহত-১০

পটুয়াখালী জেলা প্রতিনিধি, টি আই অশ্রু :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৭৫ বার পঠিত

বরিশাল সদর উপজেলা চরকাউয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ব্যারিষ্ট্যার বাড়ীর সামনে পার্কিংয়ে থাকা অনামিকা ঢাকা মেট্রো জ -১১-০০৮০ গাড়ীর বিপরীত থেকে আসা পপুলার নামে বরিশাল জ ১১-০০২৬ নং গাড়ীটি গতি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের মধ্যে পরে যায়।

ঘটনাটি আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে ঘটে। খবরটি শুনে দ্রুত ঘটনা স্থানে ছুটে আসেন ফায়ার সার্ভিসের দুইটি টিম। স্থানীয় সূত্রে জানা গেছে খাদে পড়া বাসটির ভিতর থেকে নারী-পুরুষ সহ ১০ আহত হয়েছে। পরে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। আহত যাত্রী কবির জানায়, ডিসি রোড থেকে চরকাউয়া খেয়াঘাটের উদ্দ্যেসে পপুলার নামে বাসটি যাত্রী নিয়ে আসার পথে ব্যারিষ্ট্যার বাড়ীর সামনে আসলে বাসের হেলপার জাহিদ ওরফে ধলু ছনে মসজিদ এলাকার পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে ফেলায় বাসটি পুকুরে মধ্যে পড়ে যায়।

বাসের মধ্যে থাকা একাধিক যাত্রী বলেন, বাসে নিদিষ্ট চালক না থাকার কারনে বাসের মালিক সুমন নিজেই বাসটি চালিয়ে দিনারের পোল এসে হেলপারের কাছে হস্তান্তর করে দেন। হেলপার বেপোয়া ভাবে চালানোর কারনে এদূর্ঘটনাটি ঘটেছে। তবে দূর্ঘটনায় কোন ব্যাক্তির বড় ধরনের কোন ক্ষতি হয়নি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা। দূঘর্টনার বিষয়টি নিশ্চিত করেন বন্দর থানার অফিসার ইনর্চাজ আসাদুজ্জামান। তিনি বলেন, ডিসি রোড থেকে চরকাউয়া খেয়াঘাট আসার পথে একটি বাস খাদে পরে বাসের মধ্যে থাকা কয়েকজন যাত্রী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে চালক ও হেলফার পালিয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা