1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

বরিশালে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে, আহত-১০

পটুয়াখালী জেলা প্রতিনিধি, টি আই অশ্রু :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১২০ বার পঠিত

বরিশাল সদর উপজেলা চরকাউয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ব্যারিষ্ট্যার বাড়ীর সামনে পার্কিংয়ে থাকা অনামিকা ঢাকা মেট্রো জ -১১-০০৮০ গাড়ীর বিপরীত থেকে আসা পপুলার নামে বরিশাল জ ১১-০০২৬ নং গাড়ীটি গতি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের মধ্যে পরে যায়।

ঘটনাটি আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে ঘটে। খবরটি শুনে দ্রুত ঘটনা স্থানে ছুটে আসেন ফায়ার সার্ভিসের দুইটি টিম। স্থানীয় সূত্রে জানা গেছে খাদে পড়া বাসটির ভিতর থেকে নারী-পুরুষ সহ ১০ আহত হয়েছে। পরে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। আহত যাত্রী কবির জানায়, ডিসি রোড থেকে চরকাউয়া খেয়াঘাটের উদ্দ্যেসে পপুলার নামে বাসটি যাত্রী নিয়ে আসার পথে ব্যারিষ্ট্যার বাড়ীর সামনে আসলে বাসের হেলপার জাহিদ ওরফে ধলু ছনে মসজিদ এলাকার পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে ফেলায় বাসটি পুকুরে মধ্যে পড়ে যায়।

বাসের মধ্যে থাকা একাধিক যাত্রী বলেন, বাসে নিদিষ্ট চালক না থাকার কারনে বাসের মালিক সুমন নিজেই বাসটি চালিয়ে দিনারের পোল এসে হেলপারের কাছে হস্তান্তর করে দেন। হেলপার বেপোয়া ভাবে চালানোর কারনে এদূর্ঘটনাটি ঘটেছে। তবে দূর্ঘটনায় কোন ব্যাক্তির বড় ধরনের কোন ক্ষতি হয়নি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা। দূঘর্টনার বিষয়টি নিশ্চিত করেন বন্দর থানার অফিসার ইনর্চাজ আসাদুজ্জামান। তিনি বলেন, ডিসি রোড থেকে চরকাউয়া খেয়াঘাট আসার পথে একটি বাস খাদে পরে বাসের মধ্যে থাকা কয়েকজন যাত্রী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে চালক ও হেলফার পালিয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা