1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

পটুয়াখালী মেডিকেল ছাত্রলীগের সভাপতি সাদিক,সম্পাদক ইফাদুল

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ১৯৪ বার পঠিত

পটুয়াখালী: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ শাখা পটুয়াখালী মেডিক্যাল কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। দীর্ঘ ৬বছর পর এই কমিটি ঘোষণা করা হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

এতে ৫ম ব্যাচের শেষ বর্ষের শিক্ষার্থী মোঃ সাদিকুর রহমানকে সভাপতি ও ৬ষ্ঠ ব্যাচের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইফাদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ০৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

গত সোমবার (৮ অক্টোবর) রাতে সংগঠনটির কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়াসিফ আলী ইনান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি সিফাত আমিন, মৃধা মোঃ আবুল হাসান, তাহমিদুর রহমান মাণ্ডুক ও ফাহমিদ হাসান লিয়ন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক রদিব দাশ, রব্বনী রশো ও সাংগঠনিক সম্পাদক: জয়দেব চন্দ্র দেব।

আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এদিকে কমিটির সভাপতি মোঃ সাদিকুর রহমান তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আমাদের পটুয়াখালী মেডিকেল কলেজে দীর্ঘ ৬ বছর পরে ছাত্রলীগের নতুন কমিটি হলো। এজন্য আমরা সকলে আনন্দিত। কমিটির সকলকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি নতুন কমিটির মাধ্যমে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি পাবে এবং আমরা মাননীয় প্রধানমন্ত্রী, মমতাময়ী নেত্রী শেখ হাসিনা আপার হাতকে শক্তিশালী করব।

এছাড়াও বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি আমাদের বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি হুসাইন সাদ্দাম ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ ইনান ভাইকে।পাশাপাশি কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দ কে অশেষ ধন্যবাদ জানাচ্ছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা