1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

আওয়ামী লীগ রাতের ভোটে বিশ্বাসী নয়- এমপি শাওন

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৯২ বার পঠিত

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আওয়ামী লীগ কখনো রাতের ভোটে বিশ্বাসী নয়, আমরা দিনের ভোটেই নৌকার বিজয় সুনিশ্চিত করব। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার নির্বাচনী ইশতেহারে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা প্রতিটি ক্ষেত্রে রক্ষা করেছেন।

বুধবার (৪ অক্টোবর) দুপুরে তজুমদ্দিন স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী প্রদত্ত নিরাপত্তা বেষ্টনী ও আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের সাথে জনপ্রতিনিধি ও প্রশাসনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সংসদ সদস্য নূরনবী চৌধুরী শাওন (এমপি) বলেন, প্রধানমন্ত্রী নিম্ন আয়ের মানুষের জন্য সামাজিক নিরাপত্তা বেষ্টনী ও আশ্রয়ণ প্রকল্পসহ নানা সুবিধা দিয়ে দেশের সাধারণ মানুষের অভাব দূর করেছেন। মানুষের এখন ভাতের অভাব নেই। পদ্মা সেতু, মেট্রোরেলসহ বাংলাদেশের যত উন্নয়ন শেখ হাসিনার নেতৃত্বেই হয়েছে।

তিনি আরো বলেন, ক্ষমতায় আসার পর থেকেই দেশনেত্রী পিছিয়ে পরা জনপদ লালমোহন তজুমদ্দিন কে উন্নয়নের জনপদে রূপান্তরিত করেছেন। করোনা, আইলা, আম্পানসহ সব দুর্যোগের সময় সাধারণ মানুষকে সামাজিক নিরাপত্তা বেষ্টনী ও আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে মানুষের জীবনের মানোন্নয়ন ও নিরাপত্তায় কাজ করে চলেছেন। আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে গৃহহীন মানুষের আশ্রয়ের ব্যবস্থা করেছেন।

তিনি তার বক্তব্যে আরও বলেন, প্রধানমন্ত্রী যা বলেন তা বাস্তবায়ন করেন। তিনি স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন ২০৪১ সালের মধ্যে তা বাস্তবায়ন করবেন। আগামী নির্বাচনে মনোনয়ন পেলে আপনারা সর্বোচ্চ ভোটের মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী করলে লালমোহন তজুমদ্দিনকে স্মার্ট বাংলাদেশ করে গড়ে তোলা হবে। শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।

তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার সুভ্র দেবনাথের সভাপতিত্বে তজুমদ্দিন স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান, পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান (বিপিএম), তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা