1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ভোলার তজুমদ্দিনের মেঘনার তীর হতে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার।

তজুমদ্দিন প্রতিনিধি।। 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৬২ বার পঠিত

ভোলার তজুমদ্দিনের মেঘনার তীরে জোয়ারের পানিতে ভেসে আসা অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিলে সাড়ে চারটায় চৌমুহনী ঘাটের উত্তর পাশে নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্টের পর ময়না তদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

থানার এসআই রাজীব বড়ূয়া জানান, দুপুরের পর যে কোন সময় লাশটি চৌমুহনী ঘাটের উত্তর পাশের মেঘনায় শহর রক্ষা বাধেঁর সাথে জোয়ারের পানিতে এসে আটকা পড়ে। পরে স্থানীয়রা দেখে থানায় খবর দিলে লুঙ্গি ও ফুলহাতা গেঞ্জির উপরে কালো কটি পরিহিত লাশ উদ্ধার করা হয়। থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক জানান, লাশটি ৩-৪ দিন পূর্বের হতে পারে। বয়স আনুমানিক ৫৫ থেকে ৬০ এর মধ্যে হতে পারে। লাশের গায়ে সন্দেহজনক দৃশ্যমান কোন চিহ্ন পাওয়া যায়নি। এঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা