1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

ভোলার তজুমদ্দিনের মেঘনার তীর হতে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার।

তজুমদ্দিন প্রতিনিধি।। 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৫৯ বার পঠিত

ভোলার তজুমদ্দিনের মেঘনার তীরে জোয়ারের পানিতে ভেসে আসা অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিলে সাড়ে চারটায় চৌমুহনী ঘাটের উত্তর পাশে নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্টের পর ময়না তদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

থানার এসআই রাজীব বড়ূয়া জানান, দুপুরের পর যে কোন সময় লাশটি চৌমুহনী ঘাটের উত্তর পাশের মেঘনায় শহর রক্ষা বাধেঁর সাথে জোয়ারের পানিতে এসে আটকা পড়ে। পরে স্থানীয়রা দেখে থানায় খবর দিলে লুঙ্গি ও ফুলহাতা গেঞ্জির উপরে কালো কটি পরিহিত লাশ উদ্ধার করা হয়। থানার অফিসার ইনচার্জ এসএম জিয়াউল হক জানান, লাশটি ৩-৪ দিন পূর্বের হতে পারে। বয়স আনুমানিক ৫৫ থেকে ৬০ এর মধ্যে হতে পারে। লাশের গায়ে সন্দেহজনক দৃশ্যমান কোন চিহ্ন পাওয়া যায়নি। এঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা