1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরায় নাগরিক সংলাপ জলবায়ু সংকটে নিপতিত সাতক্ষীরায় বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়ে তোলার আহবান মানারাতুল উম্মাহ মডেল মাদরাসার অভিভাবক সমাবেশ ও সবক অনুষ্ঠান মোহনপুরে পিজি সদস্যদের পোল্ট্রি খাদ্য ও উপকরন বিতরণ

বাউফলে আ.লীগের সাধারণ সম্পাদককে জেলা আ.লীগের শোকজ

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

পটুয়াখালীর বাউফলে নিজের ফেইসবুক আইডি থেকে আইন পরিবর্তন করে বি এন পি নেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার পক্ষে স্টাটাস দিয়ে বিপাকে পড়েছেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার। বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী ও সমর্থকদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া ও ক্ষোভের সৃষ্টি হয়। গত শনিবার রাতে তিনি তার নিজস্ব ফেসবুক ওয়ালে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে লিখেছেন“ রাজনৈতিক কারণে আইন পরিবর্তন করে হলেও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ করে দেয়া হউক ( মন্তব্য না করার জন্য বিনীত অনুরোধ করছি)”। স্টাটাসটি আওয়ামী লীগ নেতা কর্মীদের নজরে আসলে শুরু হয় সমালোচনার ঝড়।এ ঘটনায় খুশি হয় বিএনপি জামাত, হতাশা ব্যাক্ত করেছে আওয়ামী লীগ নেতা কর্মীরা। সাংগঠনিক ব্যবস্থা থেকে শুরু করে দল থেকে বহিস্কারের দাবী করছে নেতা কর্মীরা। যতই সময় গড়াচ্ছে দলীয় নেতা কর্মীদের মাঝে ততই ক্ষোভের পরিমান বেড়ে চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়িয়ে হাটে ঘাটে মাঠে ময়দানে চায়ের আড্ডায় বিয়টি এখন টক অব দা বাউফলে পরিনত হয়েছে। পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ কাজী আলমগীর বলেন “ বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ রকম স্টাটাস দেওয়ার অধিকার সংরক্ষন করেন না, এটা ঊর্ধ্বতন আওয়ামী লীগ নীতি নির্ধারনীদের বিষয়, তিনি এমন কাজ করে থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে। ইতোমধ্যে এ ঘটনায় তাকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শোকজ নোটিশ করা হয়েছে”।

বাউফলের মুক্তিযুদ্ধকালীন কমান্ডার ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল বারেক মিয়া বলেন, এটা সংগঠন বিরোধী কাজ, আমি বিব্রত, এ বিষয়ে নিশ্চয়ই সংগঠন ব্যবস্থা নিবেন”। বাউফল উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া বলেন “ পার্টির সাধারণ সম্পাদক হিসেবে এমন স্টাটাস আত্মঘাতী ঘটনা, এ অপরাধের সাংগঠনিক শাস্তি হওয়া উচিৎ”। বাউফল উপজেলা যুবলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য শাহজাহান সিরাজ বলেন “ আমি তাকে দল থেকে বহিস্কার দাবী করছি”। স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক রিয়াজ শিকদার ও যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বলেন, “ দলের বিরুদ্ধে বি এন পি কে খুশি করার মত এমন স্টাটাস দেয়ার জন্য তার বহিস্কার দাবী করছি”।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার বলেন “ শেখ হাসিনা মানবতার মা, তিনি খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বাসায় থাকার সুযোগ দিয়েছেন,তিনি( শেখ হাসিনা) যে মানবতার মা, তা খালেদা জিয়াকে বিদেশ পাঠালে সেটা আরো একবার প্রমান হবে। আমি রাজনৈতিক কারণে লিখেছি, এখানে দোষের কিছু দেখছিনা”।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা