1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

নাটোরের সিংড়ায় রাতের খাবার খেয়ে দুই বোনের মৃত্যু

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৭ বার পঠিত

নাটোরের সিংড়ায় নিজ বাড়িতে রাতের খাবার খেয়ে ফীমা খাতুন ও ফারিয়ার খাতুন নামে দুই বোনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে বগুড়ার নন্দীগ্রামের একটি হাসপাতালে মৃত্যু হয় বড় বোন ফীমা খাতুনের। আজ বৃহস্পতিবার সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় ছোট বোন ফারিয়ার খাতুনের। নিহতরা হলেন মালেশিয়া প্রবাসী নাজিম উদ্দিনের মেয়ে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন জানান, রামানন্দ খাজুরা ইউনিয়নের মালকুড় গ্রামের বাসিন্দা প্রবাসী নাজিম উদ্দিনের তিন মেয়ে ও স্ত্রী নিয়ে নিজবাড়িতে বসবাস করেন তারা। বুধবার রাতে দুই বোন ফীমা ও ফারিয়ার খাবার খেয়ে বমি করতে শুরু করে। স্থানীয়দের সহযোগিতায় তাদের দুজনকে পার্শ্ববর্তী বগুড়ার নন্দীগ্রামের বিজরুল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে ফীমা খাতুনের মৃত্যু হয়।

এদিকে ফারিয়ার আবস্থার অবনতি হলে রাতেই বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে ফারিয়ারের মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খাবারের মধ্যে টিকটিকি বা কোনো প্রাণীর মলমুত্র পড়ে খাদ্য বিষক্রিয়ায় এমন ঘটনা ঘটে থাকতে পারে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা