1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

রাজশাহী তানোরে নাশকতার অভিযোগে ৪ জামায়াত কর্মী সমর্থক আটক

নিজস্ব প্রতিবেদক রাজশাহী :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯০ বার পঠিত

রাজশাহীর তানোরে অবিস্ফোরিত ৭টি ককটেল ছাড়াও বাঁশের লাঠিসহ ৪ জামায়াত কর্মী ও সমর্থককে আটক করা হয়েছে। বুধবার ২৭ সেপ্টেম্বর ভোর পৌনে ৪টায় তানোর পৌরসভার তালন্দ বাজারে নাশকতার ষড়যন্ত্র ও পরিকল্পনার গোপন বৈঠক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, তানোর উপজেলার কলমা ইউপির বাসিন্দা মৃত শিশ মোহাম্মদের পুত্র আব্দুল কমির (৫৫), একই ইউপির বাসিন্দা চন্দনকোঠা গ্রামের মৃত কছিমদ্দিন প্রামানিকের পুত্র আইন উদ্দিন প্রামানিক ওরফে মনোয়ার হোসেন (৪৩), পাঁচন্দর উত্তরপাড়া গ্রামের মুনসুর রহমানের পুত্র মিজানুর রহমান (৪০) ও তানোর হঠাৎপাড়া মহল্লার বাসিন্দা মৃত আব্দুস সোবহানের পুত্র আব্দুল আজিজ (৪৫)।

বুধবার সন্ধ্যায় থানা পুলিশ এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃতদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে তানোর থানার এসআই আব্দুল মালেক বাদী হয়ে একটি মামলা দায়ের করে করেছেন।

জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীর তানোর পৌর এলাকার তালন্দ বাজারে মঙ্গলবার বিকেলের দিকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ব্যানারে বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে বুধবার ২৭ সেপ্টেম্বর ভোর পৌনে ৪টায় তানোর পৌরসভার তালন্দ বাজারে নাশকতার ষড়যন্ত্র ও পরিকল্পনার গোপন বৈঠক করে তারা। এসময় অবিস্ফোরিত লাল কসটেপ দ্বারা মোড়ানো ৭টি ককটেল, ১৫টি বাঁশের লাঠি ও ৩০টি ইটের টুকরো পাওয়া যায় বলে মামলার এজাহারে উল্লেখ করেন বাদী এসআই আব্দুল মালেক।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রহিম জানান, আটককৃত ৪ জামায়াত কর্মী ও সমর্থকরা নাশকতার জন্য পরিকল্পনা করছিলেন। এসময় পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে বিস্ফোরক ও সন্ত্রাসবিরোধী আইনে থানায় মামলা রুজু করে পুলিশ স্কটের মাধ্যমে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা