1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার

ভোলায় আন্ত:ইউনিয়ন সাংস্কৃতিক ও ক্রীড়া অনুষ্ঠান

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৯ বার পঠিত

ভোলার বোরহানউদ্দিনের  হাসান নগর ইউনিয়নে  অদ্য ২৭ সেপ্টেম্বর ২০২৩ সকাল ১০ ঘটিকায় জাতীয় সংগীতের মাধ্যমে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহায়তায় ও কোস্ট ফাউন্ডেশনে পরিচালনায় কৈশোর কর্মসুচির হাসান নগর ইউনিয়ন এর আন্ত: ইউনিয়ন সাংস্কৃতিক ও ক্রীড়া আনুষ্ঠিত হয় ।

হাসান নগর ইউনিয়ন এর আন্ত: ইউনিয়ন সাংস্কৃতিক ও ক্রীড়া আনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন, হাসান নগর ইউনিয়নের চেয়ারম্যান আবেদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক মির্জাকালু মাধ্যমিক বিদ্যালয় ও মো : হাসনাইন  সহ আজাদ চৌধুরী, শিক্ষক মৃর্জাকালু কিন্ডার গার্ডেন।

হাসান নগর ইউনিয়ন এর আন্ত ইউনিয়ন সাংস্কৃতিক ও ক্রীড়া  অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন খোকন চন্দ্র শীল , সমন্বয়কারী কৈশোর কর্মসূচি , মো: সাইদুর রহমান সিনিয়র প্রোগ্রাম অফিসার ও রাবেয়া বিনতে খায়ের প্রোগ্রাম অফিসার,কোস্ট ফাউন্ডেশন ।

অনুষ্ঠানে ১৮টি ক্লাব থেকে ১০৫ জন কিশোর কিশোরী উপস্থিতিতে  প্রতিযোগিতায় ভিতর কবিতা লিখা, দেশাত্ববোধক গান, আর্ম রেসলিং, কিশোর ও কিশোরীদের জন্য আলাদা অনুষ্ঠান এবং কিশোরীদের জন্য বাহিরে- ব্যাড মিন্টন কিশোরদের ক্রিকেট প্রতিযোগিতা  আয়োজন করা হয়।

ব্যাডমিন্ট প্রতিযোগীতায় চ্যাম্পিন হয় ৬ নং ওয়ার্ড কিশোর ক্লাব এবং রানার্স আপ হয় ৩ নং ওয়ার্ড কিশোরী ক্লাব। ব্যাডমিন্টন প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয় ৬ নং ওয়াার্ড কিশোর ক্লাব ও চ্যম্পিয়ন হয় ৭ নং ওয়ার্ড কিশোর ক্লাব।
প্রধান অতিথি আবেদ চৌধুরী বলেন, যে সময় আমাদের কিশোর-কিশোরীরা বিভিন্ন ড্রাগ, ইভটেজিং বাল্যবিবাহ সহ বিভিন্ন খারাপ কাজের সাথে যুক্ত হয়ে অরাজগাতা সৃষ্ঠি করছে ,সে সময়ে কোস্ট ফাউন্ডেশন কিশোর-কিশোরীদের নৈতিকতা ও মুল্যবোধ উন্নয়ন ও দেশের সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে ।

এ জন্য আমি কোস্ট ফাউন্ডেশনকে অভিন্দন জানাচ্ছি। আজ আমাদের ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের কিশোর-  কিশোরী কর্মসুচির সাথে যুক্ত হয়ে আজকের অনুষ্ঠানে অংশগ্রহন করেছে ,আমি সকলকে ধন্যবাদ  জানাচ্ছি। আমি তোমাদেরকে বলবো একসময় তোমরাই এ ইউনিয়ন তথা এ দেশের উন্নয়নের কাজে যুক্ত হবে তাই নিজেদেরকে একজন খাঁটি মানুষ হিসেবে তৈরী করতে হবে। অন্যায় অত্যাচারের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। ইভটেজিং, বাল্যবিবাহ ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে, মনে রাখবে এখন তোমাদের কাজ লেখাপড়া করা, কোথাও আড্ডা দেয়া নয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা