1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী মানুষকে যে প্রতিশ্রুতি দেন তা বাস্তবায়ন করেন: এমপি শাওন

পারভীন আক্তার, লালমোহন:
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৭ বার পঠিত

ভোলা-৩ আসনে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকে যে প্রতিশ্রুতি দেন তাই বাস্তবায়ন করে থাকেন। প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত করবেন সেটা করেছেন। প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ করবেন সেটাও বাস্তবায়নের পথে।
মঙ্গলবার সকালে ভোলার লালমোহনের সজিব ওয়াজেদ জয় ডিজিটার পার্ক মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত সামাজিক বেস্টনী ও আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের সাথে জনপ্রতিনিধি ও প্রশাসনের মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নূরুন্নবী চৌধুরী শাওন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের কথা ভেবে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মানুষকে সহযোগীতা করেছেন। বিএনপির শাসন আমলে লালমোহন ও তজুমদ্দিন ছিলো সন্ত্রাসীদের দখলে আর আওয়ামী লীগের শাসন আমলে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা উন্নয়ন ও শান্তির দখলে রয়েছে। এছাড়াও দেশের উন্নয়নে আবারও সকলকে এক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনামিকা নজরুলের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান, পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইমরান মাহমুদ ডালিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সরকারের সুফলভোগীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা