1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন ধলীগৌরনগর ইউপি নির্বাচন: সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষিত সদস্য প্রার্থী “নাসিমা” হাড্ডাহাড্ডি লড়াইয়ে জমে উঠেছে ভোলার ৩ উপজেলা নির্বাচন বিশিষ্ট শিক্ষাবিদ ও বীরমুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমাদ’র ৩৯ তম মৃত্যুবার্ষিকী ফকিরহাটে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা জনসমূদ্রে পরিনত বোরহানউদ্দিনে ভোটারকে টাকা দেয়ার ছবি ভাইরাল, ক্ষমা চেয়েছে চেয়ারম্যান মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ লালমোহনে দুদকের উদ্যোগে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

শাহনওয়াজ আলী শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান

এম এ মান্নান বাবলু, খুলনা
  • আপডেট সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২১ বার পঠিত

শাহনওয়াজ আলী শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের উদ্যোগে খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং খুলনা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

২৩ সেপ্টেম্বর ২০২৩ শনিবার সকাল ১১ টায় খুলনা জেলা পরিষদ সম্মেলন কক্ষে ফাউন্ডেশনের সভাপতি রোটাঃ এস এম শাহনওয়াজ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন স্কুলের ডিন প্রফেসর ড. ওয়ালিউল হাসানাত এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, খুলনার উচ্চ শিক্ষাঙ্গনের ৩১ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করে আজ এক একটি দ্বীপ শিখা প্রজ্জ্বলন করা হলো – যারা আগামী দিনের স্মার্ট বাংলাদেশ গড়ার সুদক্ষ কারিগর। একই সাথে প্রধান অতিথি ব্যক্তি পর্যায়ে এই মহতী উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। বিশেষ অতিথিবৃন্দ তাঁদের বক্তব্যে লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের মানবিক মূল্যবোধের বিষয়ে গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দ মিজানুর রহমান এবং আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন- ফাউন্ডেশনের উপদেষ্টা এম এম এ সালাম, এ্যাড শেখ গোলাম রসুল এবং মোঃ সিরাজুল ইসলাম, এ্যাড শেখ আব্দুল আজিজ, এ্যাড জি এম গোলাম রসুল, অধ্যাপক শেখ দিদারুল আলম, এ্যাড মোঃ মজিবর রহমান, শিবদাস মিত্র, শাহ মামুনুর রহমান তুহিন এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী আঞ্জুমান আরা ময়না। এছাড়াও অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, এ্যাড লতিফুর রহমান লাবু, আলহাজ্ব রোটাঃ ইঞ্জিঃ রুহুল আমিন হাওলাদার, এ্যাড হারুন উর রশীদ, এ্যাড অশোক সাহা, এ্যাড দিবানন্দ হুই চৌধুরী, আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহের, মোঃ দিদারুল আলম বাবুল, শেখ মোঃ নাসির উদ্দিন, শেখ আবুল কাশেম, মোঃ আব্দুর রাশেদ, বদিউজ্জামান লাবলু, মোঃ মিজানুর রহমান, এম হানিফ হোসেন, ফাউন্ডেশনের সহ-সভাপতি অহেদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর বাসার, অর্থ সম্পাদক শেখ সাইদুর রহমান সাইদ, নির্বাহী সদস্য জান্নাতুননেছা নাজিলা, এস এম রায়হান সাদিক আভাস এবং তাহমিনা সুলতানা মুনা।

সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ফাউন্ডেশনের নির্বাহী সদস্য এম এম মান্নান বাবলু।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা