1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

দ্বিতীয় বার ভোলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন তজুমদ্দিন থানার মাকসুদুর রহমান মুরাদ

নিবার্হী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৮ বার পঠিত

তজুমদ্দিন(ভোলা) সংবাদদাতা।।
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, সর্বোচ্চ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার এবং মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ভোলা জেলায় দ্বিতীয় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ।

মঙ্গলবার দুপুরে ভোলা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম- সেবা মহোদয় সহ শ্রেষ্ঠ ওসি হিসেবে মাকসুদুর রহমান মুরাদকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন।

জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মাকসুদুর রহমান মুরাদ। তিনি বলেন, এই স্বীকৃতির মাধ্যমে কাজে আরো উৎসাহ বাড়বে। সামনের দিকে আরো সুন্দরভাবে কাজ করবো ইনশাআল্লাহ। আমি আশা করি আমার কাজকে নির্বিঘ্ন করতে তজুমদ্দিন থানা এলাকার রাজনৈতিক, সামাজিক ও সাধারণ জনগণ সব সময় পাশে থাকবেন।

প্রসঙ্গত, এই নিয় তজুমদ্দিনে দুই বার এবং লালমোহন থানায় কর্মরত থাকাকালীন সময়ে নিজের কর্ম দক্ষতার কারণে জেলায় পাঁচবার ও বিভাগে একবার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন মো. মাকসুদুর রহমান মুরাদ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা