1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

মোরেলগঞ্জে কলা চাষীকে কুপিয়ে হত্যা

মোঃ আবুরায়হান,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ১৩৯ বার পঠিত

বাগেরহাটের মোরেলগঞ্জে কুপিয়ে জখম করা কলা চাষি জাকির হোসেন (৬০) চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। নিহত জাকির হোসেন চন্ডিপুর গ্রামের আমজাদ হোসেন এর ছেলে।

নিহতের ছেলে ইমরান হোসেন ও মোরেলগঞ্জ থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। ইমরান হোসেন বলেন, পূর্ব শত্রুতার কারনে পরিকল্পিতভাবে তার পিতাকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬টার দিকে চন্ডিপুর গ্রামের পার্শ্ববর্তী পর্তাশী বাজারের সুপারি বিক্রি করে বাড়ি ফেরার পথে তাকে পিটিয়ে ও কুপিয়ে রাস্তার পাশে ফেলে রাখে দুর্বৃত্তরা।

গুরুতর জখম অবস্থায় জাকির হোসেনকে রাত ১০টার দিকে মোরেলগঞ্জ হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে তিনি রাত ১২টার দিকে মারা যান।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনাস্থলে আজ (শুক্রবার) সকালে পুলিশ পাঠানো হয়েছ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা