1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মোরেলগঞ্জে কলা চাষীকে কুপিয়ে হত্যা

মোঃ আবুরায়হান,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ২৬১ বার পঠিত

বাগেরহাটের মোরেলগঞ্জে কুপিয়ে জখম করা কলা চাষি জাকির হোসেন (৬০) চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। নিহত জাকির হোসেন চন্ডিপুর গ্রামের আমজাদ হোসেন এর ছেলে।

নিহতের ছেলে ইমরান হোসেন ও মোরেলগঞ্জ থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। ইমরান হোসেন বলেন, পূর্ব শত্রুতার কারনে পরিকল্পিতভাবে তার পিতাকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬টার দিকে চন্ডিপুর গ্রামের পার্শ্ববর্তী পর্তাশী বাজারের সুপারি বিক্রি করে বাড়ি ফেরার পথে তাকে পিটিয়ে ও কুপিয়ে রাস্তার পাশে ফেলে রাখে দুর্বৃত্তরা।

গুরুতর জখম অবস্থায় জাকির হোসেনকে রাত ১০টার দিকে মোরেলগঞ্জ হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে তিনি রাত ১২টার দিকে মারা যান।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনাস্থলে আজ (শুক্রবার) সকালে পুলিশ পাঠানো হয়েছ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা