1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

মোরেলগঞ্জে কলা চাষীকে কুপিয়ে হত্যা

মোঃ আবুরায়হান,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ২৬৯ বার পঠিত

বাগেরহাটের মোরেলগঞ্জে কুপিয়ে জখম করা কলা চাষি জাকির হোসেন (৬০) চিকিৎসাধীন অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। নিহত জাকির হোসেন চন্ডিপুর গ্রামের আমজাদ হোসেন এর ছেলে।

নিহতের ছেলে ইমরান হোসেন ও মোরেলগঞ্জ থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। ইমরান হোসেন বলেন, পূর্ব শত্রুতার কারনে পরিকল্পিতভাবে তার পিতাকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬টার দিকে চন্ডিপুর গ্রামের পার্শ্ববর্তী পর্তাশী বাজারের সুপারি বিক্রি করে বাড়ি ফেরার পথে তাকে পিটিয়ে ও কুপিয়ে রাস্তার পাশে ফেলে রাখে দুর্বৃত্তরা।

গুরুতর জখম অবস্থায় জাকির হোসেনকে রাত ১০টার দিকে মোরেলগঞ্জ হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে তিনি রাত ১২টার দিকে মারা যান।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনাস্থলে আজ (শুক্রবার) সকালে পুলিশ পাঠানো হয়েছ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা