1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ফকিরহাট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি:
  • আপডেট সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৯৮ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা রোববার (১৭ নভেম্বর) সন্ধ্যা ৭টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ২০০১ সালে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপির জনসভায় বোমা হামলার প্রতিবাদে “সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী দিবস” পালনের লক্ষ্যে প্রস্তুতিমূলক এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

ফকিরহাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ ইমরুল হাসানের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ মঈন উদ্দীন।

বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুর রাজ্জাক, সহসভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহিদ সুজা, সুবীর কুমার মিত্র, সমরেশ রায় চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. হিটলার গোলদার, কোষাধ্যক্ষ শেখ সরোয়ার হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক জীবন কৃষ্ণ ঘোষ, দপ্তর সম্পাদক নির্মল কুমার ঘোষ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম জুলফিকার জুয়েল, সহ-দপ্তর সম্পাদক আবুল আহসান টিটু, ফকিরহাট সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মনিরুল ইসলাম মনি, সাধারণ সম্পাদক মো. সুমন মল্লিক, শ্রমিক লীগের সভাপতি শেখ সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জয়ন্ত কুমার দাশ, যুগ্ম আহবায়ক শেখ শরীফ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় আগামী ২৩ সেপ্টেম্বর বিকাল ৫টায় ফকিরহাট বিশ্ব রোডে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত ২২তম সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী দিবসে মানব বন্ধন কর্মসূচীর সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, ২০০১ সালের ২৩ সেপ্টেম্বর মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রী কলেজ মাঠে শেখ হেলাল উদ্দিন এমপির জনসভায় বোমা হামলার ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ১৯ জন নেতাকর্মী নিহত হন এবং শেখ হেলাল উদ্দীন এমপি সহ শতাধীক কর্মী আহত হন। উক্ত ঘটনার বিচারের দাবীতে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ এই দিনটিকে “সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী দিবস” হিসাবে ঘোষণা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা