1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

লালমোহনে শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮৪ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ
স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্ঠা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে, ভোলার লালমোহনে “শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকাল ৪টায় লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
উদ্বোধনী আলোচনায় এমপি শাওন বলেন, খেলাধুলা মানুষকে খারাপ কাজ থেকে বিরত রাখে। তরুন প্রজন্মকে খেলাধুলায় আরো মনোযোগী করে তুলতে হবে। তৃনমূল থেকে খেলার মাধ্যমে ভালো খেলোয়ার বের করে আনতে হবে। গ্রাম থেকে ইউনিয়ন, ইউনিয়ন থেকে উপজেলা, উপজেলা থেকে জেলা, জেলা থেকে বিভাগ এবং বিভাগ থেকে জাতীয় পর্যায়ের জন্য খেলোয়ার তৈরী করতে হবে। জাতীয় পর্যায়ে খেলতে পারলে একদিন বিশ্বকাপেও খেলতে পারবে। এজন্য ক্রীড়া সংগঠনগুলোকে আরো ভালোভাবে কাজ করতে হবে। এছাড়া ফুটবল একটি রাজকীয় খেলা। সারা বিশ্বে ফুলবলের অনেক ভক্ত রয়েছে।
লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজন প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা