1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যােগে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মনপুরায় নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ দিনের বেলায় রাত নেমে এলো মনপুরায়, আকষ্মিক ঝড় ও শিলাবৃষ্টিতে লন্ডভন্ড বাড়িঘর-গাছপালা, আহত ৮ ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন

মোহনপুর থানায় সংঘবদ্ধচক্রের ৫ সদস্য গ্রেফতার ৩টি ব্যাটারিচালিত রিক্সা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮২ বার পঠিত

রাজশাহী জেলা মোহনপুর থানা পুলিশ সংঘবদ্ধচক্রের ৫ সদস্য গ্রেফতার করেছে। সেইসাথে চুরি হওয়া ৩টি অটোরিক্সা উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলো মো: গোলজার হোসেন (৪৩), মো: আবু হায়াত সুরজ (৪২), মো: আবুল কালাম (৩৪), মো: উজ্জল মিয়া (২৬) এবং মো: আলমগীর সিদ্দিক সানি (৩৭)। মো: গোলজার হোসেন রংপুর জেলার পীরগাছা থানার কুতুব্বাস গ্রামের মো: গিয়াস উদ্দিন এর পুত্র, মো: আবু হায়াত সুরজ বগুড়া জেলার সদর থানার বারুপুর গ্রামের মৃত আনোয়ারুল ইসলাম এর পুত্র, মো: আবুল কালাম লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার পূর্ব নওদাবাস গ্রামের মো: আজিজুর রহমান এর পুত্র, মো: উজ্জল মিয়া ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার গামারীতলা গ্রামের আব্দুল আজিজ এর পুত্র এবং মো: আলমগীর সিদ্দিক সানি লালমনিরহাট জেলার সদর থানার ষ্টোর পাড়া গ্রামের মো: বিল্লাল উদ্দিন এর পুত্র।

ঘটনাসূত্রে জানা যায়, অটোরিক্সা চুরির ঘটনায় রাজশাহীর বাগমারা থানা এলাকার সোহেল রানা মোহনপুর থানায় গত ২৪ আগস্ট একটি চুরির মামলা রুজু করেন। এরই পরিপ্রেক্ষিতে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) এর নির্দেশনায় এবং মোহনপুর থানা অফিসার ইনচার্জ, হরিদাস মন্ডলের নেতৃত্বে এসআই আবু জাহেদ শেখ, এসআই জাহাঙ্গীরসহ পুলিশের একটি চৌকস আভিযানিক দল জেলা বগুড়া, লালমনিরহাট ও ঢাকায় অভিযান পরিচালনা করেন। এ ঘটনায় ৩০ আগস্ট আসামি মো: আলমগীর সিদ্দিক সানি ও মো: উজ্জল মিয়াকে বগুড়া জেলার বারুপুর নামক স্থান হতে একটি চোরাই অটো এবং বাদীর চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। এজাহারনামীয় আসামি গোলজারকে গত ৩১ আগষ্ট ঢাকা জেলার সাভার থানার হেমায়েতপুর হতে গ্রেফতার করা হয়। তিন দিনের পুলিশ রিমান্ডে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি মো: আলমগীর সিদ্দিক সানি ও মো: উজ্জল মিয়া জানায় চুরি যাওয়া অটোরিক্সা লালমনিরহাটে বিক্রয় করেছে। এরপর পুলিশ গত ৫ সেপ্টেম্বর অভিযান পরিচালনা করে লালমনিরহাট হতে ২টি অটোরিক্সা উদ্ধার করে।

বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)মোঃ রফিকুল আলম

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা