1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩৬কেজি গাঁজা উদ্ধার

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহী :
  • আপডেট সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সদস্যরা ৩৬কেজি গাজাসহ দুইজনকে গ্রেপ্তার করেছেন।একটি কার্গো ট্রাকে কাগজের কার্টুনের মধ্যে বিশেষ কৌশলে নয়টি পোটলায় লুকায়িত ৩৬(ছত্রিশ) কেজি গাজা এবং মাদক পাচার কাজে ব্যবহৃত একটি কার্গো ট্রাক জব্দ করা হয়। এবিষয়ে মোহনপুর থানায় একটি মাদক মামলা করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী উপপরিচালক মোহাঃ জিললুর রহমান এর নেতৃত্বে বিভাগীয় স্টাফ উপ-পরিদর্শক মোঃ মোসাদ্দেক হোসেন, সহকারী উপ-পরিদর্শক মোহাম্মদ শহিদুল ইসলাম আকন্দ, সহকারী উপ-পরিদর্শক মোঃ শাহজাহান আলী, সহকারী উপ-পরিদর্শক মোঃ বায়েজিদ হোসেন এর সমন্বয়ে একটি রেইডিং টিম গঠনপূর্বক চারদিন অপেক্ষার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাতভর অভিযান পরিচালনা করে ৬ সেপ্টেম্বর বুধবার সকাল দশটায় রাজশাহী জেলার মোহনপুর থানাধীন কামারপাড়া বড়াইল নামক স্থানে নওগাঁ হতে রাজশাহী গামী মহাসড়কের পূর্ব পার্শ্বে বড়াইল উচ্চ বিদ্যালয়ের সামনে পুরাতন কার্টুন বহনকারী একটি টাটা কার্গো ট্রাক তল্লাশী করে ৩৬ কেজি উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার ও একটি ট্রাকটি জব্দ করা হয়।

অভিযানে গ্রেপ্তারকৃত দুইজন হলেন বগুড়া জেলা সদর চকফরীদ কলোনী খুলুপাড়া এলাকার মোঃ আব্দুর রহিম (৩৭), শাজাহানপুর থানা পূর্ব পাড়া (কাগজী পাড়া) এলাকার মোঃ তানভীর (২২)। জব্দ করা ট্রাকে করেই আসছিলেন তারা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক মোহা. জিললুর রহমান জানান ‘মাদক কারবারিরা প্রতিনিয়ত কৌশল বদলাচ্ছে। এবিষয়ে মোহনপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে মোহনপুর থানা ভারপ্রাপ্ত (ওসি) হরিদাস মন্ডল বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দেওয়া একটি লিখিত অভিযোগ পেয়েছি। আসামীদের আগামীকাল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা