1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

রাজশাহীতে র‍্যাব-৫ এর অভিযানে অস্ত্র ব্যবসায়ী আটক

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

রাজশাহী মহানগরীর মতিহার থানা এলাকায় ছাত্র শিবিরের আদিপত্য বিস্তারে সক্রিয় ভুমিকায় থাকা সম্ভব্য একটি অনুসন্ধানীমূলক সংবাদ প্রকাশ হয়। গত ১২ আগস্ট বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত শিবিরের নাশকতা করার পরিকল্পনাকারীদের কয়েকজনের নাম উল্লেখ করে সংবাদটি প্রকাশ হয়। সংবাদটি প্রকাশের পর থেকে র‍্যাব-৫ এর লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ারের নেতৃত্বে একটি চৌকস টিম বিষয়টি নিয়ে গোপন তদন্ত শুরু করে। তদন্তের পাশাপাশি তাঁরা সম্ভব্য নাশকারীদের প্রতি নজরদারী শুরু করেন। ফল স্বরুপ নাশকতার পরিকল্পনাকারী ও শিবিরের সঙ্গে গোপন আতায়াত এবং অস্ত্র সরবারাহ করা কালে অস্ত্র ব্যবসায়ী সাদ্দামকে আটক করেন।
রাজশাহীর উপকন্ঠ কাটাখালি থানাধীন আবহাওয়া অফিস সংলগ্ন এলাকা থেকে গত ০২ সেপ্টেম্বর ৬ টা ৫০ মিনিটের সময় উক্ত দূর্ধর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর চৌকস টিম।
এসময় অভিনব কায়দায় বইয়ের ভিতর করে অস্ত্র পাচার করছিল বলে র‍্যাব জানায়। এসময় তার কাছে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগজিন ও ০৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার।
আটককৃত আসামী মোঃ সাদ্দাম হোসেন (৩৫)। সে নগরীর মতিহার থানাধীন ধরমপুর পূর্ব পাড়া এলাকার মোঃ শাহজাহান আলীর ছেলে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ সে অস্ত্র ব্যবসার কথা স্বীকার করেন। গ্রেফতারকৃত আসামিকে কাটাখালী থানায় এজাহার মুলে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা