1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৫৭ পূর্বাহ্ন

ফকিরহাটে ট্রাকের ধাক্কায় বাবা মেয়ের মৃত্যু, মা-মেয়ে আইসিইউয়ে

বাগেরহাট প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৫৬ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার খুলনা-বাগেরহাট মহাসড়কে একই পরিবারের ৪জনকে ধাকা দেয় দ্রুতগামী ট্রাক। ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা ও মেয়ে নিহত হয়েছেন। এ সময় ওই মোটরসাইকেলে থাকা মা ও মেয়ে গুরুতর আহত হয়ে একটি বেসরকারি হাসপাতালে আইসিউতে আছেন।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে খুলনা-বাগেরহাট মহাসড়কের পিলজংগ বালুয়ার দোকান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাক জব্দ ও ট্রাকের চালক মোহাম্মদ শাহজাহান সরদারকে (৩৮) আটক করেছে কাটাখালী হাইওয়ে থানার পুলিশ।

নিহতরা হলেন শরণখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামের সোহেল ফরাজি (৩৩) ও তাঁর ৫ বছর বয়সী মেয়ে নওরীন। আহতরা হলেন সোহেল ফরাজির স্ত্রী মিনি বেগম ও বড় মেয়ে নওশীন (১০)। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিহত বাবা ও মেয়ের পোস্ট মর্টেম সম্পন্ন হয়েছে। মরদেহ ওই হাসপাতালের হিমঘরে রক্ষিত আছে। শনিবার ভোরে মরদেহ শরণখোলা নেওয়া হবে বলে নিহতের পরিবারের সদস্যরা জানান।

দুর্ঘটনার বিষয়ে কাটাখালী হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, খুলনা থেকে মোটরসাইকেলে করে একই পরিবারের চারজন বাগেরহাটের শরণখোলার উদ্দেশে যাচ্ছিলেন। বালুয়ার দোকান নামক স্থানে পৌঁছালে সামনে থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে একপাশ থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চারজনই পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

কাটাখালী হাইওয়ে থানার ওসি মো. মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে ব্যবসায়ী সোহেল ফরাজী সপরিবারে মোটরসাইকেলযোগে বাগেরহাট থেকে খুলনায় যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা বাগেরহাটগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলে থাকা চারজনই আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সোহেল ফরাজী ও তাঁর মেয়ে নওরীন আক্তারকে মৃত বলে ঘোষণা করেন। আহত মা ও মেয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

খুলনা মেডিকেলে আহত মিনির মামা আলাউদ্দিন তালুকদার বলেন, ‘আমার ভাগনি, ভাগনিজামাই ও দুই মেয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিল। পিলজংগ এলাকায় পর্যন্ত পৌঁছালে ট্রাকের ধাক্কায় ভাগনিজামাই ও তাদের ছোট মেয়ে মারা যায়। বাকি দুজনের অবস্থাও গুরুতর। তারা বর্তমানে খুলনা সিটি মেডিকেলের আইসিইউতে ভর্তি রয়েছে। ’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা